শনিবার ২৯ জানুয়ারি, ২০২২ | ১৫ মাঘ, ১৪২৮

কেএফসির প্যাকেটে চোখ-ঠোঁট সহ আস্ত মুরগির মাথা!

অনলাইন ডেস্ক : | শনিবার, ২৫ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

কেএফসির প্যাকেটে চোখ-ঠোঁট সহ আস্ত মুরগির মাথা!

কেএফসির হট উইংসের বাকেটে পাওয়া গেছে আস্ত মুরগির মাথা! আর তা ভেজে দেওয়া হয়েছে পালক, চোখ, ঠোঁট।
কেএফসির হট উইংস অনেকেরই পছন্দ। তবে সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে, যা দেখলে গা ঘিনঘিন করে উঠবে কেএফসি-প্রেমীদের। তাদের হট উইংসের বাকেটে পাওয়া গেছে আস্ত মুরগির মাথা! আর তা ভেজে দেওয়া হয়েছে পালক, চোখ, ঠোঁট সব সহই।
যুক্তরাজ্যে এমন ঘটনায় ব্যাপক সমালোচনার মুখে পড়েছে কেএফসি। প্রশ্ন ওঠে তাদের খাবারের মান নিয়ে। ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।
এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, গত ৩ ডিসেম্বর সেখানে গ্যাব্রিয়েল নামে এক নারী কেএফসির হট উইংসের বাকেটে মুরগির মাথা পান। গ্যাব্রিয়েলের দাবি, কেএফসি থেকে হট উইংসেরই বাকেট কিনেছিলেন তিনি। কিন্তু খেতে গিয়ে চোখ কপালে ওঠে। দেখেন, উইংসের মধ্যে আস্ত মুরগির মাথা। ঠোঁট, চোখ, পালকসহ ভেজে দিয়েছেন তারা। এ দেখে আর খেতে পারেননি গ্যাব্রিয়েল। পুরো খাবারটাই ফেলে দিতে হয়েছে তাকে। এর জন্য কেএফসি’কে দুই তারকা (টু স্টার) রেটিং দিয়েছেন তিনি।
রে গ্যাব্রিয়েলের পাওয়া সেই মুরগির মাথা ও কেএফসি’কে দুই তারকা রেটিং দেওয়ার ছবি টুইটারে টেকঅ্যাওয়ে ট্রমা নামে একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়। এরপরেই সেটি ভাইরাল হয়ে পড়ে।
কেএফসি জানিয়েছে, তারা গ্যাব্রিয়েলের সঙ্গে যোগাযোগ করেছে এবং তার কাছে বিনামূল্যে কিছু খাবার পাঠানো হয়েছে। কেএফসির খাবার কীভাবে তৈরি হয় তা দেখতে সপরিবারে গ্যাব্রিয়েলকে আমন্ত্রণ জানানো হয়েছে। আশা করি, তিনি শিগগিরই আবার পাঁচ তারকা রেটিং দেবেন।
পরে ব্যাপক সমালোচনার মুখে শেষ পর্যন্ত ভুল স্বীকার করেছে কেএফসি। তাদের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে বলা হয়েছে, এ ঘটনায় আমরা খুবই অবাক। ছবিটি দেখার সঙ্গে সঙ্গে সবাই একত্রিত হয়ে ঘটনার তদন্ত করি। কেএফসির সব খাবার পরিবেশনের আগে কঠোর পরীক্ষা-নিরীক্ষার পর যত্ন করে বানানো হয়। তবে এটি সত্যি যে, কঠোর নিয়মনীতির মধ্যেও কিছু ভুল হতে পারে। যেমন, এবারেরটি খুবই বিরল ঘটনা। আর এটি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:৩৪ অপরাহ্ণ | শনিবার, ২৫ ডিসেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত