বুধবার ১০ আগস্ট, ২০২২ | ২৬ শ্রাবণ, ১৪২৯

কেউ অপরাধ করলে পার পাওয়ার কোন সুযোগ নেই- কুলাউড়ায় পুলিশ সুপার শাহজালাল

স্টাফ রিপোর্টার,সাংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ০৩ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

কেউ অপরাধ করলে পার পাওয়ার কোন সুযোগ নেই- কুলাউড়ায় পুলিশ সুপার শাহজালাল

মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল বলেছেন,২০১৭ সালের পদার্পনের সাথে সাথে মৌলভীবাজার জেলাকে মাদক মুক্ত ও জিরো টলারেন্স ঘোষনা করতে পুলিশের বিশেষ ফোর্স কাজ করে যাচ্ছে। কেউ কোন অপরাধ করলে পার পাওয়ার কোন সুযোগ নেই। মাধক ব্যবসায়ি ও বড় বড় অপরাধীরা যত শক্তি শক্তিশালী গোষ্ঠীর ছত্রছায়ায় থাকলেও তারা কোন ভাবে পার পাবে না। চিহ্নিত অপরাধীদের নিমূল করতে পুলিশের পাশাপাশি পুলিশিং কমিটির সদস্য,জনপ্রতিনিধিসহ স্থানীয়রা এগিয়ে আসতে হবে। তিনি আরও বলেন জেলার চা বাগান গুলোতে পুলিশের নজরদারি রয়েছে। ফেইজবুক সহ সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিনিয়ত সাম্প্রদায়িক কথাবার্তা আমরা লক্ষ্য করি। যদিও এই কথাগুলো অনেক স্বাভাবিক মনে হয় কিন্তু এক সময় তা বিদ্বেষে পরিণত হয়। আর তখনি তারা জঙ্গিবাদে লিপ্ত হয়। এ বিষয়গুলো পরিবার থেকে খেয়াল রাখতে সকলের প্রতি আহব্বান জানান।০৩ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে উপজেলার ০৯নং টিলাগাঁও ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে পরিষদ প্রাঙ্গনে কমিউনিটি পুলিশিং কমিটির মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মতবিনিময় ও আলোচনা সভায় ০৯নং টিলাগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল মালিকের সভাপতিত্বে ও সেলিম আহমদের পরিচালনায়  বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সহকারী পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) মোঃ জুনাইদ আলম সরকার,কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সামসুদ্দোহা (পিপিএম), রাউৎগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামাল,হাজিপুর ইউপির চেয়ারম্যান সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু,ব্রাহ্মনবাজার ইউপি চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, সাবেক চেয়ারম্যান মবশি^র আলী,কমরেড আব্দুল লতিফ,বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের যুগ্ম সম্পাদক মোঃ তাজুল ইসলাম,সমাজ সেবক রেজা উদ্দিন চৌধরী,শিক্ষক ইয়াছিন আলী,চা শ্রমিক নেতা শ্যাম নারায়ন গৌড়।


14915365_1300236763354198_6391244393476948885_n

এছাড়াও বক্তব্য রাখেন, হাজিপুর ইউপি সদস্য মোঃ রাজা মিয়া,আনু মিয়া,টিলাগাঁও ইউপি সদস্য সুলতান আহমদ,নিজাম উদ্দিন,দেওয়ান চান্দ আলী,আব্দুল মালিক ফজলু,মহিলা সদস্য মনি বেগম,রাউৎগাঁও ইউপি পুলিশিং কমিটির সদস্য ইশফাক আহমদ চৌধরী


এছাড়াও উপস্থিত ছিলেন পুলিশিং কমিটির বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্যরা।

সংবাদমেইল২৪.কম/বাঅ/নাশ


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৩:৫৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত