সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

কুষ্টিয়ায় গণপ্রকৌশল দিবসে আইডিইবি’র বর্নাঢ্য র‌্যালি

কুষ্টিয়া জেলা প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

কুষ্টিয়ায় গণপ্রকৌশল দিবসে আইডিইবি’র বর্নাঢ্য র‌্যালি

কুষ্টিয়া:  ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স (আইডিইবি) বাংলাদেশ কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে গণপ্রকৌশল দিবস ও আইডিইবি’র ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে শহরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

(০৮ নভেম্বর) মঙ্গলবার সকাল ১০টায় কুষ্টিয়া সরকারী পলিটেকনিক ইন্সটিটিউট চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বর্নাঢ্য র‌্যালির উদ্বোধন করেন কুষ্টিয়া জেলা প্রশাসক মো. জহির রায়হান।


বিশেষ অতিথি ছিলেন পৌরসভার মেয়র আনোয়ার আলী। এ সময় বক্তব্য রাখেন,কুষ্টিয়া সরকারী পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ মো: নুরুজ্জামান,প্রকৌশলী ইনষ্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) কুষ্টিয়া জেলা শাখার সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান।

এ সময় বক্তারা বলেন, যে শিক্ষা হাতে কলমের মাধ্যমে শিখে শিক্ষার্থী তার বাস্তব জীবনে কাজে লাগিয়ে কোনো একটি সুনির্দিষ্ট পেশাকে বেছে নিতে পারেন সেটাই কারিগরি শিক্ষা। তিনি বলেন, বাংলাদেশের তথ্যপ্রযুক্তি এবং কারিগরি শিক্ষার অপার সম্ভাবনার দ্বার উন্মোচন হয়েছে। প্রতিযোগিতাপূর্ণ বর্তমান বিশ্বে যোগ্য ও কর্মদক্ষ হয়ে গড়ে ওঠার কোন বিকল্প নেই।


পরে বর্ণাঢ্য র‌্যালিটি পলিটেকনিকেল ইনস্টিটিউিট থেকে বের হয়ে শহরের এন এস রোড প্রদক্ষিন করে পৌরসভার বিজয় উল্লাসে গেয়ে শেষ হয়।

র‌্যালিতে ৮টি বেসরকারী পলিটেকনিক ইন্সটিটিউট ও টিচার্চ ট্রেনিং কলেজের (টিটিসি) শিক্ষক, ১টি সরকারী পলিটেকনিক ইন্সটিটিউটের সহ¯্রাধীক ছাত্রছাত্রী এবং জেলার বিভিন্ন স্তরের সার্ভিস এসোসিয়েশনের নেতৃবৃন্দ ও সকল সদস্য প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।


সংবাদমেইল২৪.কম/এসএমজে/নাশ

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৩:৫৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত