সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়া রেলওয়ে জংশনের অতীত ঐতিহ্য রক্ষায় সংশ্লিষ্টদের কাজ করার নির্দেশ মহিলা এমপির

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | শনিবার, ১৪ মার্চ ২০২০ | প্রিন্ট  

কুলাউড়া রেলওয়ে জংশনের অতীত ঐতিহ্য রক্ষায় সংশ্লিষ্টদের কাজ করার নির্দেশ মহিলা এমপির

কুলাউড়া রেলওয়ে জংশনের অতীত ঐতিহ্য রক্ষায় সকল বিভাগকে নিষ্টা ও সততার সাথে কাজ করার তাগিদ দিয়েছেন মহিলা এমপি সৈয়দা জহুরা আলাউদ্দিন।

(১৪ মার্চ) শনিবার দুপুরে কুলাউড়া জংশনে পরিদর্শনে এসে কর্মকর্তা ও সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন।


মতবিনিময়কালে তিনি জংশনের বিভিন্ন সমস্যাদি কর্মকর্তা ও কর্মচারীদের কাছ থেকে শুনেন এবং দিকে নির্দেশনা প্রদান করেন। বিশেষ করে স্টেশন এলাকায় মাদকের বিস্তার যাতে না ঘটে সেদিকে কঠোর নজরদারির জন্য রেলওয়ে থানার ওসিকে নির্দেশ প্রদান করেন। এছাড়াও টিকেট যাতে কালোবাজারির হাতে না যায় সেজন্য ব্যবস্থা নিতে স্টেশন মাষ্টারকে নির্দেশ দেন। কোন অবস্থায় যাতে স্টেশনের পরিষ্কার পরিচ্ছন্নতা নষ্ট না হয় সেজন্য সংশ্লিষ্টদের ব্যবস্থা গ্রহণ ছাড়াও সুইপার কলোনীর শুকুর যাতে ভাইরাস ছড়াতে না পারে সে বিষয়ে পদক্ষেপ গ্রহণের নিদের্শ দেন।

এছাড়াও বন্ধকৃত লোকাল ট্রেন চালু, রেলওয়ে কর্মকর্তা-কর্মচারীদের নাজুক আবাসন ব্যবস্থার উন্নয়নে একটি কার্যত উদ্যোগ গ্রহণের আশ্বাস দেন। জংশনে ট্রেনের স্টপিজ সময় বাড়ানো, শুন্যপদে নিয়োগের ব্যবস্থাসহ সকল সমস্যা পর্যায়ক্রমে সমাধানের জন্য তিনি রেলমন্ত্রীকে লিখিতভাবে অনুরোধ করবেন বলে এ সময় অবহিত করেন।


মতবিনিময় শেষে মহিলা এমপি রেলওয়ে জুনিয়র স্কুল পরিদর্শন করে স্কুলের ভগ্নদশা দেখে উদ্বেগ প্রকাশ করেন এবং পরে তিনি রেলওয়ে কর্মকর্তা কর্মচারীদের কোয়ার্টারের সার্বিক অবস্থা স্বচক্ষে দেখে এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, রেলওয়ে শ্রমিক লীগের কার্যকরী সভাপতি মুক্তিযোদ্বা গেদু মিয়া চৌধুরী, সভাপতি নাজমুল হক, সাধারন সম্পাদক মো: আব্দুর রহিম, কুলাউড়া স্টেশন মাষ্টার মুহিবুর রহমান, জিআরপির ওসি শম কামাল হোসেন, আরএনবির ওসি মো: রুবেল মিয়া প্রমুখ।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৭:০১ অপরাহ্ণ | শনিবার, ১৪ মার্চ ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত