রবিবার ৫ ফেব্রুয়ারি, ২০২৩ | ২২ মাঘ, ১৪২৯

কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন পরিচালনা কমিটিকে সমন জারী

নিজস্ব প্রতিবেদকঃ | সোমবার, ৩০ নভেম্বর ২০২০ | প্রিন্ট  

কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন পরিচালনা কমিটিকে সমন জারী

সদ্য অনুষ্ঠিত কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচনে ত্রুটিপূর্ণ ভোটার তালিকা দিয়ে ভোট কার্যক্রম পরিচালনার জন্য নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়কসহ অন্যান্য সদস্যদের সমন জারী করেছেন জেলা সিনিয়র সহকারী জজ আদালত। ব্যবসায়ী কল্যাণ সমিতির ৫নং ওয়ার্ডের ভোটার ও নির্বাচনে ওয়ার্ড সম্পাদক পদে প্রতিদ্বন্ধিতাকারী জহির খাঁন বাদি হয়ে মৌলভীবাজার জেলা সিনিয়র সহকারী জজ আদালত একটি পিটিশন দায়ের করেন। এর প্রেক্ষিতে এই সমন জারী করেন আদালত।

আদালতের নোটিশ ও ব্যবসায়ী কল্যাণ সমিতি সূত্রে জানা যায়, গত ২১ নভেম্বর শনবিার কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতিরি ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনের ওয়ার্ড সম্পাদক পদে প্রতিদন্ধিতা করেন জহির খাঁন। সেই নির্বাচনে তাঁর প্রতিদন্ধি প্রার্থী আব্দুল মুহিতের নিকট পরাজিত হোন। এজন্য তিনি ত্রুটিপূর্ণভাবে ভোটার তালিকায় ভোটার অন্তর্ভূক্ত ও সেই ভোটার তালিকা দিয়ে নির্বাচন সম্পন্নের অভিযোগ এনে গত ২৬ নভেম্বর জেলা সিনিয়র সহকারী জজ আদালত একটি পিটিশন দায়ের করেন জহির খাঁন। এর প্রেক্ষিতে মৌলভীবাজার জেলা সিনিয়র সহকারী জজ আদালত ২৯ নভেম্বর কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক খন্দকার লুফুর রহমানসহ কমিটির বাকি সদস্যদের সমনজারী করে নোটিশ পাঠিয়েছেন। এবং আগামী ১৭ ফেব্রুয়ারি তাঁদের স্ব-শরীরে অথবা নিজস্ব প্রতিনিধি দ্বারা প্রয়োজনীয় প্রমাণসহ আদালতে উপস্থিত হওয়ার জন্য নোটিশে উল্লেখ করা হয়।


এ ব্যাপারে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক খন্দকার লুফুর রহমান বলেন, সমন পেয়েছি, আমরা প্রয়োজনী প্রমাণসহ আদালতের সমনের বিষয়ে জবাব দিবো। সমনে নবনির্বাচিতদের শপথে কোন নিষেধজ্ঞা নেই তাই মঙ্গলবার ১ ডিসেম্বর ব্যবসায়ী কল্যাণ সমিতির নব নির্বাচিতদের শপথ অনুষ্ঠিত হবে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১০:২৯ অপরাহ্ণ | সোমবার, ৩০ নভেম্বর ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত