কুলাউড়া পৌর নির্ববাচন: ৫ প্রার্থীকে জরিমানা

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ০৫ জানুয়ারি ২০২১ | ৩:৪২ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া পৌরসভা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অপরাধে দুই মেয়রসহ তিন কাউন্সিলর প্রার্থীকে ৩৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

(০৪ জানুয়ারী) সোমবার রাতে নির্বাচনে দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আরিফুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।



জানা যায়, কুলাউড়া পৌরসভায় নির্বাচনী প্রচারণায় জীবন্ত প্রতিক ব্যবহার, প্রতিকে আলোকসজ্জা করা, অতিরিক্ত সাইজের পোস্টার ব্যবহার ও গাছে পোস্টার লাগানোর অপরাধে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী (বর্তমান মেয়র) শফি আলম ইউনুসকে (নারিকেল গাছ) ১০ হাজার টাকা ও বিএনপির প্রার্থী সাবেক মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদকে (ধানের শীষ) ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এসময় ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুল কুদ্দুছকে ৪ হাজার টাকা, ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হারুনুর রশীদকে ৫ হাজার টাকা ও মান্না বখসকে ৫ হাজার টাকাসহ মোট ৩৪ হাজার টাকা জরিমানা জরিমানা করা হয়েছে।

উপজেলা নির্বাচন ও সহকারী রিটার্নিং অফিসার মো. আহসান ইকবাল জরিমানা আদায়ের সত্যতা নিশ্চিত করেন। এর আগে রোববার রাতে নির্বাচনী অচরণবিধি লঙ্ঘনের অপরাধে আওমীলীগ ও স্বতন্ত্রসহ আরও ১১ প্রার্থীকে জরিমানা করা হয়।

Comments

comments

পড়া হয়েছে 226 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x