কুলাউড়া পৌরসভার নবনির্বাচিত দুই কাউন্সিলকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার: | ১৮ ফেব্রুয়ারি ২০২১ | ৩:৩৭ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর সাইফুর রশীদ সুমন ও মহিলা কাউন্সিলর তাসলিমা সুলতানা মনিকে সাবেক কাউন্সিলর মরহুম মাহবুবুল আলম মাক্কুর পিতা মরহুম হাজী জহির আলী এভিনিউ এর পক্ষ থেকে সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়েছে।

১৫ই ফেব্রুয়ারী রোজ মঙ্গলবার রাতে ডিলাইট পার্টি হলে মামনুন আহমেদের সভাপতিত্বে ও সংগঠক শহিদুল ইসলাম তনয় এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জহির আলি এভিনিউ অন্যতম আব্দুল কাইয়ুম ময়ুব,বিশেষ অতিথি বক্তব্য রাখেন সংবর্ধিত কাউন্সিলর সাইফুর রশীদ সুমন, কাউন্সিলর তাসলিমা সুলতানা মনি।



বিশেষ অতিথি বক্তব্য রাখেন জাতীয় তরুন সংঘের সভাপতি আবুল খয়ের,প্রিয় বাংলার সম্পাদক নাজমুল বারী সোহেল,বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সাংগঠনিক সম্পাদক শাকির আহমেদ, প্রথম আলো বন্ধু সভার সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম বাবু।

এ সময় উপস্থিত ছিলেন কুলাউড়া বালিকা উচ্ছ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য জামাল আহমেদ, মনির আহমেদ, ব্যবসায়ী মাছুম আহমেদ, জামান আহমেদ, শাফি খান, সংগঠন সামছুল ইসলাম, ইছাক আহমেদ,ফরহাদ আহমেদ,সায়েম আহমেদ, তানভির মাহতাব ফাহিম,সিপিএর কোষাধ্যক্ষ সুলাভ আহমেদ,সাজেদুল বারী দোয়েল প্রমুখ।

উল্লেখ, যুক্তরাজ্য প্রবাসী জহির আলী এভিনিউর অন্যতম সংগঠন সুমন আলীর নিজ উদ্যোগে এ আয়োজন করা হয়।

Comments

comments

পড়া হয়েছে 147 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x