কুলাউড়া থানা পুলিশের মাস্ক বিতরণ

স্টাফ রিপোর্টার: | ২১ মার্চ ২০২১ | ৫:৩১ অপরাহ্ণ
অ+ অ-

‘মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’ এই স্লোগানে কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় বাংলাদেশ পুলিশের উদ্যোগে মৌলভীবাজারের কুলাউড়ায় সচেতনতামূলক মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

(২১ মার্চ) রোববার সকাল সাড়ে ১১টার দিকে পৌর শহরের বিভিন্ন এলাকায় কুলাউড়া থানা পুলিশের পক্ষ থেকে ৫ শতাধিক পথচারী ও সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।



থানা পুলিশ সূত্রে জানা যায়, বাংলাদেশ পুলিশের উদ্যোগে কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় সাধারণ মানুষকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধকরণে কর্মসূচি হিসেবে কুলাউড়া থানার পক্ষ থেকে এ মাস্ক বিতরণ করা হয়।

কর্মসূচিতে উপস্থিত থেকে মাস্ক বিতরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, ওসি (তদন্ত) মো: আমিনুল ইসলাম, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, নিউ নেশন প্রতিনিধি এম. মছব্বির আলী, কালের কন্ঠের প্রতিনিধি মাহফুজ শাকিল, গণজাগরণের প্রতিনিধি এনামুল আলম, অধিকার প্রতিনিধি এস আর চৌধুরী অনি, সমাজকর্মী শামিম খান, কুলাউড়া থানার এস আই আব্দুর রহিম, নাজমুল ইসলাম, কামরুল হাসান, এএসআই জেলী আক্তার সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, কোভিড-১৯ মোকাবেলায় সচেতনতা বৃদ্ধিতে এ ধরণের কার্যক্রম চলমান থাকবে। তাছাড়া পর্যায়ক্রমে থানা পুলিশের পক্ষ থেকে উপজেলার প্রতিটি ইউনিয়নের সাধারণ মানুষদের মধ্যে মাস্ক বিতরণ করা হবে।

Comments

comments

পড়া হয়েছে 145 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x