সোমবার ২৯ নভেম্বর, ২০২১ | ১৪ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়া উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্টিত

কুলাউড়া সংবাদদাতা: | শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

কুলাউড়া উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্টিত

মৌলভীবাজার-২ কুলাউড়া আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং বিশেষ অধিকার সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কোভিড-১৯ পরিস্থিতিতে একদিকে জনগণের স্বাস্থ্য সু-রক্ষায় কাজ করে স্বাস্থ্যসেবাকে এগিয়ে নিয়ে যাওয়া হয়েছে। পাশাপাশি বাংলাদেশকে বিশ্বের দরবারে এগিয়ে নিয়ে যাওয়া হয়েছে।

তিনি সরকারি কর্মকর্তাদের আহ্বান জানিয়ে বলেন, মানুষকে সন্তুষ্ট করে কাজ করলে বঙ্গবন্ধুর ক্ষুধামুক্ত জাতি গঠন সম্ভব হবে। তিনি জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে মানুষের পাশে থেকে কাজ করে যাওয়ার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বিকশিত করার জন্য সবাইকে ভূমিকা রাখার আহ্বান জানান।


বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে কুলাউড়া উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান এর সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর পরিচালনায় পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী মাও. ফজলুল হক খান সাহেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. গোলাম মেহেদী, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল মোমিন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আজহারুল আলম, উপজেলা নির্বাচন কর্মকর্তা আহসান ইকবাল উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম মৃধা, পিআইও মো. শিমুল আলী, মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন, সমাজসেবা কর্মকর্তা সাখাওয়াত আহমেদ, সমবায় কর্মকর্তা জামাল হোসেন, খাদ্য নিয়ন্ত্রক বিনয় কুমার দেব, তথ্যসেবা কর্মকর্তা পেয়ারা আক্তার রুবিসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ২:১২ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত