রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়া উপজেলা জাসদ সভাপতি শামীম বহিষ্কার

মৌলভীবাজার জেলা প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম। | রবিবার, ১৫ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট  

কুলাউড়া উপজেলা জাসদ সভাপতি শামীম বহিষ্কার

ছবি: বহিষ্কৃত জাসদ নেতা ময়নুল ইসলাম

মৌলভীবাজার: দলেয় শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগ কুলাউড়া উপজেলা জাসদের সভাপতি ও জেলা যুগ্ম সম্পাদক ময়নুল ইসলাম শামীমকে জাসদ থেকে বহিষ্কার করেছে মৌলভীবাজার জেলা জাসদ। পাশাপাশি জাসদের কেন্দ্রীয় সংসদের কাছে সুপারিশও জানিয়েছেন জেলা জাসদ।


মৌলভীবাজার জেলা জাসদের সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সংবাদমেইলকে এ তথ্য নিশ্চিত করেন।

জেলা জাসদ সুত্র মতে,গত (১৩ জানুয়ারি) শুক্রবার জেলা জাসদের এক সভায় এ সিদ্বান্ত নেয়া হয়। সভায় বক্তব্য রাখেন জেলা জাসদের সাধারন সম্পাদক নাজিম উদ্দিন নজরুল,বদরুল আলম খান তপু,জামাল উদ্দিন, নাজমুল হক চৌধুর মওলুদ। এ্যাডভোকেট বদরুল হোসেন ইকবাল,আশিকুর রহমান  ফটিক,রফিকুল ইসলাম টিপু, আলমগীর আলম শাহান,মোস্তাক চৌধুরী,হাজি এলেমান কবির,শাহজান বখত।


এছাড়াও বর্তমান কুলাউড়া উপজেলা জাসদের কমিটি বাতিল করে নতুন উপজেলা কমিটিতে আশিকুর রহমান ফটিককে আহবায়ক ও আলমগীর আলম শাহানকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করেছে জেলা জাসদ।

এদিকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে (বহিষ্কৃত) জাসদ নেতা ময়নুল ইসলাম শামীমের কাছে জানতে চাইলে মোবাইলে রবিবার সন্ধ্যায় সংবাদমেইলকে জানান, জেলা জাসদের গ্রুপিংকে কেন্দ্র করে তাকে বহিষ্কার করা হয়েছে। জেলা জাসদের সম্মিলিত সিদ্বান্ত ছাড়াই জেলা সাধারণ সম্পাদক ব্যক্তিগত ও মনগড়া এ সিদ্বান্ত নিয়েছেন বলে তিনি অভিযোগ করেছেন।


‘পাশাপাশি তিনি আরো বলেন দলীয় গঠনতন্ত্র অনুযায়ী জেলা জাসদের সাধারণ সম্পাদকের আইনগত কোন অর্ধিকার বা এখতিয়ার নেই কাউকে বহিষ্কার করা।’

মৌলভীবাজার জেলা জাসদের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন নজরুল মোবাইল ফোনে বহিষ্কারের সত্যতা সংবাদমেইলকে নিশ্চিত করেন।

উল্লেখ্য, সদ্য (বহিষ্কৃত) জাসদ নেতা ময়নুল ইসলাম শামীম গত বছরের ২৮ ডিসেম্বর প্রথমবারের মতো মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে (৫নং ওয়ার্ড) সদস্য পদে (টিফিন ক্যারিয়ার) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করে মাত্র ০৩ ভোট পেয়ে সেলিম আহমদ (টিউবয়েল) প্রতীকের কাছে ৩০ ভোটে পরাজিত হয়ে দলীয় নেতাকর্মীদের কাছে অনেকটাই বেকায়দায় রয়েছেন।

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস  

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৭:৫১ অপরাহ্ণ | রবিবার, ১৫ জানুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত