রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়ায় ৯ চেয়ারম্যান প্রার্থীকে আ’লীগ থেকে বহিষ্কার

কুলাউড়া সংবাদদাতা :: | বৃহস্পতিবার, ১৮ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

কুলাউড়ায় ৯ চেয়ারম্যান প্রার্থীকে আ’লীগ থেকে বহিষ্কার

কুলাউড়ায় ১৩টি ইউনিয়নে ২৮ নভেম্বর ৩য় ধাপে অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে বিদ্রোহী প্রার্থী হয়ে মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯জন প্রার্থী। তাদেরকে ১৭ নভেম্বর বহিষ্কার করেছে কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ। উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু ও সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

বহিষ্কৃতরা হলেন- বরমচাল ইউনয়নের বর্তমান চেয়ারম্যান খোরশেধ আহমদ খান সুইট, ভাটেরা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান একেএম নজরুল ইসলাম ও বিদ্রোহী প্রার্থী কামাল ইবনে শহীদ চৌধুরী, কুলাউড়া সদর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নার্গিস আক্তার বুবলি ও বিদ্রোহী প্রার্থী শাহাদাৎ হোসেন, টিলাগাঁও ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবুদল মালিক, শরীফপুর ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী মো. খলিলুর রহমান, কর্মধা ইউনিয়নের মুহিবুল ই্সলাম আজাদ ও মছলু আমিন।


প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় দলের পদ পদবী এমনকি দলের প্রাথমিক সদস্য পদ থেকে তাদের বহিষ্কার করা হলো। স্থায়ীভাবে বহিষ্কারের জন্য জেলা ও কেন্দ্র বরাবরে সিদ্ধান্তটি প্রেরণ করা হলো।

এদিকে বহিষ্কারের তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় টিলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালিক জানান, বিগত নির্বাচনে আমাকে বহিষ্কার করা হয়েছে। আমিতো দলের কেউ না। আমাকে আবার কেন বষ্কিার করা হলো? এ নিয়ে ২য় বার আমাকে বহিষ্কার করা হলো। কতবার বহিষ্কার করা হলে তা কার্যকর হয়? তিনি এমন প্রশ্ন রাখেন।


কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম বহিষ্কারের সত্যতা নিশ্চিত করেন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১২:৩৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত