মঙ্গলবার ১৭ মে, ২০২২ | ৩ জ্যৈষ্ঠ, ১৪২৯

কুলাউড়ায় ৭০০ পরিবারে খাদ্য সহায়তা দিলেন জেলা পরিষদের সদস্য সেলিম

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | শনিবার, ২৫ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

কুলাউড়ায় ৭০০ পরিবারে খাদ্য সহায়তা দিলেন জেলা পরিষদের সদস্য সেলিম

কুলাউড়া উপজেলায় করোনা পরিস্থিতিতে উপজেলার পাঁচটি ইউনিয়ন ও পৌর শহরের কর্মহীন নিম্নআয়ের ৭ শতাধিক মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার্স এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও

মৌলভীবাজার জেলা পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য সেলিম আহমদ। তাঁর ব্যক্তিগত অর্থায়নে দুইদিন ব্যাপী (২৩ ও ২৪ এপ্রিল) উপজেলার ভাটেরা, বরমচাল, ভূকশিমইল, কাদিপুর ও জয়চ-ি ইউনিয়ন এবং কুলাউড়া পৌরসভা এলাকায় এই খাদ্য সহায়তা মানুষের হাতে তুলে দেয়া হয়।


শুক্রবার (২৪ এপ্রিল) বিকালে কাদিপুর ইউনিয়নের চাঁতলগাঁও এলাকায় শতাধিক কর্মহীন মানুষের মাঝে তাঁর পক্ষে খাদ্য সহায়তা প্রদান করেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সহ-সভাপতি এম মছব্বির আলী, বিশিষ্ট সমাজসেবক মো: শাহজাহান মিয়া, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মো: জীবন রহমান, কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, সমকাল প্রতিনিধি সৈয়দ আশফাক তানভীর,
জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক বেলাল হোসাইন প্রমুখ। এর আগে বৃহস্পতিবার খাদ্য সহায়তা প্রদানে উপস্থিত ছিলেন বরমচাল ইউপি চেয়ারম্যান আব্দুল আহবাব শাহজাহান, ভূকশিমইল ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মনির, জয়চন্ডী ইউপি চেয়ারম্যান কমর উদ্দীন আহমদ কমরু, ভাটেরা ইউপি চেয়ারম্যান সৈয়দ একেএম নজরুল ইসলামসহ ইউপি সদস্যগণ।

জেলা পরিষদের সদস্য সেলিম আহমদ বলেন, বর্তমান দূর্যোগের সময় কর্মহীনদের পাশে এসে দাঁড়ানোর জন্য আমার পরিবারের পক্ষ থেকে মাহে রমজান উপলক্ষে উপহার হিসেবে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। সামর্থ্যানুযায়ী এ কার্যক্রম রমজান মাসেও অব্যাহত থাকবে।


বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, ‘বর্তমান করোনা পরিস্থিতিতে অনেক মানুষ কর্মহীন হয়ে অনাহারে দিনাতিপাত করছেন। কর্মহীন এসব মানুষদেরকে সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে খাদ্য সহায়তার জন্য জেলা পরিষদের সদস্য সেলিম আহমদ নিজ উদ্যোগে এসব মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। তাঁর এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৫:২০ অপরাহ্ণ | শনিবার, ২৫ এপ্রিল ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত