মঙ্গলবার ১৭ মে, ২০২২ | ৩ জ্যৈষ্ঠ, ১৪২৯

কুলাউড়ায় ৫৫০ জন চা শ্রমিককে ২৭ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ০১ সেপ্টেম্বর ২০২০ | প্রিন্ট  

কুলাউড়ায় ৫৫০ জন চা শ্রমিককে ২৭ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরন

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার চাতলাপুর চা বাগানের শ্রমিকদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার এককালীন আর্থিক অনুদান দেয়া হয়েছে।

(৩০ আগষ্ট) সোমবার দুপুরে চাতলাপুর মন্দির প্রাঙ্গণে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক চা বাগানের ৫৫০শ জন চা শ্রমিককে ৫ হাজার টাকা করে মোট ২৭ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরন করা হয়েছে।


প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মো: আবু জাফর রাজু চা শ্রমিকদের হাতে এই চেক তুলে দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে চেক বিতরন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাদারন সম্পাদক আসম কামরুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইব্রাহিম, শরীফপুর ইউনিয়ন চেয়ারম্যান জনাব আলী প্রমূখ।

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু জানান, প্রত্যক চা শ্রমিককদের পাঁচ হাজার টাকার একাউন্ট পে চেক দেয়া হচ্ছে। তারা সোনালী ব্যাংকে ১০ টাকা দিয়ে একাউন্ট খুলে ওই চেক জমা করে টাকা উত্তোলন করে নেবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার যেন সবাই যেন সুষ্টভাবে পায় সেদিকে সবাইকে নজর রাখতে হবে।


উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী বলেন, পর্যায়ক্রমে উপজেলার সবকয়টি চা বাগানের শ্রমিকদের মধ্য থেকে প্রায় দুই কোটি টাকার আর্থিক সহায়তা দেয়া হবে। প্রধানমন্ত্রীর এই উপহার যেন চা-শ্রমিকরা নির্বিঘ্নে উপভোগ করতে পারেন সেদিকে খেয়াল রাখতে হবে।গরিব অসহায় চা-শ্রমিকদের কাছ থেকে যেনো কেনো টাকা নেওয়া না হয় সে বিষয়ে সবাইকে সজাগ দৃষ্টি দিতে হবে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৫:৫৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০১ সেপ্টেম্বর ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত