মঙ্গলবার ১৭ মে, ২০২২ | ৩ জ্যৈষ্ঠ, ১৪২৯

কুলাউড়ায় ৩ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

স্টাফ রিপোর্টার | মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

কুলাউড়ায় ৩ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

কুলাউড়া পৌরসভার নির্বাচনে দাখিলকৃত মনোনয়নের হলফনামায় মামলা সংক্রান্ত তথ্য গোপন করায় ৩ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছে নির্বাচন কমিশন।

(২২ ডিসেম্বর) মঙ্গলবার যাচাই বাছাই শেষে ৪ মেয়র প্রার্থী, ১৬ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জনসহ ৫৩ জন প্রার্থীর মধ্যে ৫০ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে অবৈধ ঘোষণা করা হয় তিন সাধারণ কাউন্সিলর প্রার্থীর।


মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা হলেন ৯ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদীন বাচ্চু, ২ নং ওয়ার্ডের আশরাফ উদ্দিন সাবু, ৫নং ওয়ার্ডের মো. মুরাদ আহমদ।

সিলেট বিভাগীয় সহকারি নির্বাচন অফিসার ও কুলাউড়া পৌরসভার নির্বাচনে রিটানিং অফিসার মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞা মনোনয়ন বাতিলের সত্যতা নিশ্চিত বলেন, হলফনামায় মামলা সংক্রান্ত তথ্য গোপন করে মনোনয়নপত্র জমা দেয়ায় ৩ কাউন্সিলরের মনোনয়নপত্র বাতিল করা হয়। তবে তারা আপিলের সুযোগ পাবেন। তিনি আরও জানান, বাছাইতে ৪ মেয়র প্রার্থী ও কাউন্সিলার প্রার্থী ৪৬ জনসহ মোট ৫০ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। আগামী ২৯ ডিসেম্বর পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার। ৩০ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেয়া হবে।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:৫৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত