রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়ায় সেই ভন্ড কবিরাজ আটক

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ২৪ জুলাই ২০১৭ | প্রিন্ট  

কুলাউড়ায় সেই ভন্ড কবিরাজ আটক

চিকিৎসার ফাঁদে ফেলে চা শ্রমিক কিশোরীকে (১৩) ধর্ষণকারী সেই ভন্ড কবিরাজ কামাল আহমেদ ওরফে আশিক (৬২) কে আটক করেছে পুলিশ।

প্রতারক কবিরাজ কিশোরীর মামার পূর্ব পরিচিত ছিল বলে  নির্যাতিতা কিশোরীর বাবার দায়ের করা মামলায় থানার পুলিশ প্রথমে সন্দেহজনকভাবে মামা পঞ্চম বাউরীকে গ্রেফতার করলে তার কাছ থেকে প্রতারক কবিরাজবেশী ধর্ষণকারীর মুঠোফোন সংগ্রহ করে পরে ফোন ট্রেকিং করে শনিবার (২২ জুলাই) রাত নয়টায় শ্রীমঙ্গল শহরের শাপলাবাগ আবাসিক এলাকা গ্রেফতার করে কুলাউড়া থানার পুলিশ।


(২৩ জুলাই) রোববার কুলাউড়া থানা পুলিশ আটক ভন্ড কবিরাজের বিষয়টি নিশ্চিত করে।

কুলাউড়া থানার উপ পরিদর্শক মো: জহিরুল ইসলাম জানান, নির্যাতিতা কিশোরীর বাবা ও চাতলাপুর চা বাগানের সাধারণ চা শ্রমিকরা শুরু থেকেই এ ঘটনার সাথে মামা পঞ্চম বাউরী জড়িত থাকার বিষয়টি সন্দেহ করেছিলেন। সেই হিসাবে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে  কিশোরীর বাবা ১২ জুলাই কুলাউড়া থানায় মামাসহ অজ্ঞাত একজনকে আসামী করে মামলা দায়ের করেছিলেন। এ মামলায় গ্রেফতার হওয়া মামাকে জিজ্ঞাসাবাদকালে তার জড়িত থাকার সত্যতা পাওয়া যায়।


পরে মামার কাছ থেকে প্রতারকের মুঠোফোন নিয়ে সে নম্বর ট্রেকিং করে শনিবার দুপুরের পর থেকে শ্রীমঙ্গল শহরে অবস্থান নিয়ে রাত নয়টায় শাপলাবাগ আবাসিক এলাকা থেকে ধর্ষণকারী প্রতারককে আটক করা হয়। আটক কামাল আহমেদ ওরফে আশিক (৬২) শাপলাবাগ আবাসিক এলাকার মৃত চেরাগ আলীর ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কুলাউড়া থানার এসআই মো: জহিরুল ইসলাম আরও জানান, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদকালে  প্রতারনার ফাঁদে ফেলে চা শ্রমিক কিশোরী কন্যাকে ধর্ষণের কথা স্বীকার করেছে কামাল আহমেদ ওরফে আশিক। রাতেই তাকে কুলাউড়া থানায় নিয়ে আসা হয়েছে হয়।


উল্লেখ্য, গত ৬ জুলাই বৃহস্পতিবার কুলাউড়া উপজেলার চাতলাপুর চা বাগানে চিকিৎসার ফাঁদে ফেলে এই কবিরাজরুপি প্রতারক চা শ্রমিক কিশোরীকে (১৩) ধর্ষণ করে চা বাগানের প্লান্টেশন এলাকায় ফেলে পালিয়ে যায়।

সংবাদমেইল২৪.কম/জে এইচ জে/এনআই

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:০৩ পূর্বাহ্ণ | সোমবার, ২৪ জুলাই ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত