কুলাউড়ায় সাবেক এমপি মরহুম আব্দুল জব্বারের ৭৫ তম জন্মবার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১৮ নভেম্বর ২০২০ | ৯:৫২ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়ায় সাবেক এমপি, বঙ্গবন্ধুর স্নেহধন্য, মুক্তিযুদ্ধের সংগঠক, কেন্দ্রীয় কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মরহুম আব্দুল জব্বারের ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও কেককাটার মধ্যে দিয়ে দিবসটি পালন করা হয়েছে।

(১৭ নভেম্বর) মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় কুলাউড়া স্মৃতিসৌধের বিজয় মঞ্চে আব্দুল জব্বারে স্মৃতি ফাউন্ডেশনের আয়োজনে অনুষ্ঠিত হয় ।



অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সদস্য ও কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক রফিকর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আব্দুল জব্বার ছিলেন কুলাউড়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন। আমৃত্যু বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে, আদর্শ বাস্তবায়নের জন্য জেল-জুলুম, নির্যাতন উপেক্ষা করে বাংলার গণমানুষের মুক্তির লক্ষ্যে কাজ করেছেন।

সভায় স্মৃতিচারণ করে বিশেষ অতিথির বক্তব্য দেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, মরহুম আব্দুল জব্বারের দ্বিতীয় পুত্র ও প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মরহুম আব্দুল জব্বারের ছেলে আসম কামরুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস পপি ও কুলাউড়ার পৌর মেয়র শফি আলম ইউনুছ।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, পৌর আওয়ামী লীগ সভাপতি গৌরা দে, লন্ডন আ’লীগের তথ্য বিষয় সম্পাদক সাংবাদিক কামাল হাসান, অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, ইউপি চেয়ারম্যান নবাব আলী বাকর খান, চেয়ারম্যান মমদুদ হোসেন, চেয়ারম্যান আব্দুস সালাম, চেয়ারম্যান নজরুল ইসলাম, চেয়ারম্যান এম এ রহমান আতিক, চেয়ারম্যান আব্দুল জলিল জামালসহ নানা রাজনৈতিক দলের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Comments

comments

পড়া হয়েছে 178 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x