বৃহস্পতিবার ১ ডিসেম্বর, ২০২২ | ১৬ অগ্রহায়ণ, ১৪২৯

কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় অটোরিক্সা প্রতীকে ভোট চাইলেন জেলাপরিষদের সদস্য প্রার্থী আসফাক তানভীর

নিজস্ব প্রতিবেদক | বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট  

কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় অটোরিক্সা প্রতীকে ভোট চাইলেন জেলাপরিষদের সদস্য প্রার্থী আসফাক তানভীর

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন জেলা পরিষদের সদস্য প্রার্থী সৈয়দ আসফাক তানভীর।

মৌলভীবাজার জেলাপরিষদ নির্বাচনে ৩নং কুলাউড়া ওয়ার্ডের সাধারণ সদস্য পদপ্রার্থী সৈয়দ আসফাক হোসেন (তানভীর) অটোরিক্সা প্রতীকের সমর্থনে কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। জেলা রিটার্নিং অফিসার কর্তৃক বরাদ্দকৃত অটোরিক্সা প্রতীক পেয়ে সৈয়দ আসফাক হোসেন (তানভীর) প্রথমে সহযোদ্ধা সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভায় মিলিত হোন।

গত ২৬ সেপ্টেম্বর রাতে কুলাউড়ার একটি রেস্টুরেন্টে উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মৌলভীবাজার প্রেসক্লাবের সিনিয়র সদস্য সাংবাদিক নুরুল ইসলাম। অটোরিক্সা প্রতীকের সমর্থনে উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী সাংবাদিক সৈয়দ আসফাক হোসেন (তানভীর)। কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিলের সঞ্চালনায় এ সময় সাংবাদিকদের মধ্যে আলোচনায় অংশ নেন জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এম মছব্বির আলী, কুলাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খালেদ পারভেজ বক্স, প্রেসক্লাব কুলাউড়ার সিনিয়র সহ-সভাপতি ময়নুল হক পবন, সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মোক্তাদির হোসেন, বর্তমান সভাপতি মোঃ নাজমুল ইসলাম, প্রথম আলোর প্রতিনিধি কল্যাণ প্রসুন চম্পু, সাংবাদিক জসিম চৌধুরী, আব্দুল আহাদ, নাজমুল বারী সুহেল, একেএম জাবের, তাহিরুল হক, শাহ আলম শামীম, এইচ ডি রুবেল, এস আর অনি চৌধুরী, মোঃ সালাউদ্দিন, আশিকুল ইসলাম বাবু, হাসান আল মাহমুদ রাজু, শামসুল আজাদ শামসুদ্দিন প্রমুখ।


সভায় আগামী ১৭ই অক্টোবর দল মত নির্বিশেষে সাংবাদিকদের একজন প্রতিনিধি হিসেবে কুলাউড়া ওয়ার্ডে সাংবাদিক আসফাক তানভীর কে সদস্য পদে বিজয়ী করতে প্রতিশ্রুতি ব্যক্ত করেন সাংবাদিকরা।

এ সময় সদস্য প্রার্থী সাংবাদিক সৈয়দ আসফাক হোসেন (তানভীর) সকলের সহযোগিতা প্রত্যাশ্যা করে সাংবাদিকদের মাধ্যমে ভোটার ও কুলাউড়াবাসীর উদ্দেশ্যে বলেন, অপার সম্ভাবনার জনপদ আমাদের প্রিয় এই কুলাউড়া উপজেলা। এখানকার পাহাড়, নদী, ঝর্ণাধারা, চাবাগান, আদিবাসী গ্রামের আঁকা বাকা মেঠোপথ নানা শ্রেণী পেশার মানুষের বৈচিত্রময় জীবন-প্রণালী গোটা মৌলভীবাজার জেলাবাসীর জীবনে অনন্যতা এনে দিয়েছে। আমরা গর্বিত, আমরা উচ্ছ্বসিত প্রিয় মাতৃভূমি কুলাউড়া উপজেলাকে নিয়ে। সমৃদ্ধির মহাসড়কে যখন বাংলাদেশ, যেভাবে সমৃদ্ধির মিছিলে কুলাউড়াকে এগিয়ে নেয়ার কথা, ঠিক তেমনটি হচ্ছেনা। নাবলা একটা আক্ষেপের মধ্যে আমাদের দিনরাত্রি। আমি একজনগ ণমাধ্যম ও সমাজকর্মী হিসেবে দিনের পর দিন পৌরশহর সহ কুলাউড়া উপজেলার ১৩টি ইউনিয়নের গ্রামে গ্রামে অবাধে বিচরণ করেছি। মানুষের দুঃখ-দুর্দশা, সমস্যা-সম্ভাবনা সব কিছু অবলোকন ও অনুধাবন করেছি একান্তভাবে। অন্তরের গভীরে অনুভব করেছি পিছিয়ে পড়া বিশাল জনগোষ্ঠির উন্নয়ন-অগ্রগতির কথা। সব কিছুমিলিয়ে একজন গণমাধ্যম কর্মী হিসেবে ও আমাদের পারিবারিক শিক্ষা এবং রাজনৈতিক আদর্শ আমাকে উদ্বুদ্ধ করেছে জেলা পরিষদের এই নির্বাচনে সদস্য পদে অংশগ্রহণ করতে।


ভোটারদের উদ্দেশ্যে তিনি আরো বলেন- সততা, ন্যায়-নিষ্ঠা, যোগ্যতা ও আদর্শের কথার সদয় বিবেচনা করে আমাকে আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে আপনার-আমার-আমাদের সকলের প্রিয় আবাসস্থল কুলাউড়াবাসীর একজন সেবক হিসেবে নির্বাচিত করে চির কৃতার্থ করবেন। আমি দৃঢ়ভাবে বিশ^াস করি, আপনাদের আন্তরিক সহযোগিতা ও সুচিন্তিত মতামত একটি সুন্দর ও আধুনিক কুলাউড়া বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালন করবে ইনশা-আল্লাহ। কুলাউাড়বাসীর স্বপ্নীল আগামীর প্রত্যাশায় অটোরিক্সা প্রতীকে কুলাউড়া উপজেলার সম্মানিত সকল ভোটাররা (উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলাভাইস চেয়ারম্যান, পৌর মেয়র, কমিশনারবৃন্দ, সংরক্ষিত মহিলা কমিশনার, ১৩ ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান, ইউপিসদস্য, সংরক্ষিত মহিলা সদস্য) মহামূল্যবান ভোট দিয়ে কুলাউড়া ওয়ার্ডের উন্নয়নে নিজেকে সম্পৃক্ত রাখার সুযোগ দান করবেন।

উল্লেখ্য, সৈয়দ আসফাক হোসেন (তানভীর) ঐতিহ্যবাহী পৃথিমপাশা গ্রামের তরপীসাহেব বাড়ীর বাসিন্দা সদ্য প্রয়াত অবসরপ্রাপ্ত সরকারি শিক্ষক সৈয়দ আবিদ হোসেন মাস্টারের জ্যোষ্ঠপুত্র। তিনি ঐতিহ্যবাহী সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির নব নির্বাচিত সভাপতিসহ দৈনিক সমকাল পত্রিকার কুলাউড়া উপজেলা প্রতিনিধি, প্রেসক্লাব কুলাউড়ার অর্থ সম্পাদক, কুলাউড়া রিপোটার্স ইউনিটির সাবেক সভাপতি, সাংবাদিক সমিতির যুগ্ম সাধারন সম্পাদক, কুলাউড়া উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, প্রাক্তন ছাত্রনেতা, কৃতিফুটবলার ও সংগঠক হিসেবে দক্ষিণ লংলাসহ কুলাউড়ায় তরুণ সমাজকর্মী হিসেবে সুপরিচিতি রয়েছে।


 

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৩:৪৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত