বুধবার ৩০ নভেম্বর, ২০২২ | ১৫ অগ্রহায়ণ, ১৪২৯

কুলাউড়ায় সন্ত্রাসী হামলায় আহত-২

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | রবিবার, ০১ নভেম্বর ২০২০ | প্রিন্ট  

কুলাউড়ায় সন্ত্রাসী হামলায় আহত-২

কুলাউড়ায় মধ্যরাতে একটি বাড়িতে জোরপূর্বক প্রবেশ করে দুই ভাইকে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ছাবরু মিয়া বাদি হয়ে ১২ জনের নামোল্লেখ করে কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজহার ও স্থনীয় সুত্রে জানা যায়, উপজেলার ভূকশিমইল ইউনিয়নের মীরশংকর এলাকার বাবলু মিয়ার সাথে স্থানীয় আকরাম মিয়া গংদের বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধ চলছিলো। এমতাবস্থায় গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টায় আকরাম মিয়া ১২-১৪ জন লোক নিয়ে বাবলুর বসত ঘরে জোরপূর্বকভাবে প্রবেশ করে তাকে এবং তার ছোট ভাই উছাদ মিয়াকে রাম-দা, চাকু ও লোহার রড দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় তাদের শোর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারী সন্ত্রাসীরা পালিয়ে যায়। তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে আসলে তাদের অবস্থা বেগতিক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।


এঘটনায় বাবলু মিয়ার ভাই ছাবরু মিয়া বাদি হয়ে কুলাউড়া থানায় একটি মামলা (নং- ২২, তাং-৩১/১০/২০২০ইং) দায়ের করেন। মামলার আসামীরা হলেন, মনসুর এলাকার সুন্দর মিয়া (৩২), মীরশংকর এলাকার আকরাম মিয়া (৩২), রিবুল মিয়া (২৮), শামছুল মিয়া (৩৪), শিমুল মিয়া (২৪), তোফায়েল মিয়া (২১), জুবায়েল মিয়া (২৩), সাদ্দাম হোসেন (২৪), আফাং মিয়া (৩৫), আজাদ মিয়া (২৫) এবং ছামরুল মিয়া (২৫)।

এব্যপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, এঘনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। আসামীদের আটক করতে পুলিশ তৎপর রয়েছে।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৮:৫৪ অপরাহ্ণ | রবিবার, ০১ নভেম্বর ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত