শুক্রবার ১২ আগস্ট, ২০২২ | ২৮ শ্রাবণ, ১৪২৯

কুলাউড়ায় সন্ত্রাসি হামলায় আহত ৩ : আটক ১

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ২৩ অক্টোবর ২০১৭ | প্রিন্ট  

কুলাউড়ায় সন্ত্রাসি হামলায় আহত ৩ : আটক ১

কুলাউড়ায় সন্ত্রাসিদের অতর্কিত হামলায় গুরুতর আহত হয়েছেন প্রবাসীসহ ৩ জন। এ ঘটনায় সুমন মিয়া (৩০) নামের এক যুবককে আটক করেছে কুলাউড়া থানা পুলিশ।

গত ২২ অক্টোবর রোববার সন্ধ্যায় উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের নাছনী (সরকারিপার) গ্রামে এ ঘটনা ঘটে। এতে হামদু মিয়ার ছেলে প্রবাসী ফয়েজ আহমদ (২৭) মৃত সাদ   মিয়ার ছেলে প্রবাসী ছনর মিয়া (৩৬) ও মৃত ময়না মিয়ার ছেলে ছালেখ মিয়া (৪০) গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসলে ছালেখ মিয়া, ফয়েজ আহমদ ও ছনর মিয়ার অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।


রাতে নজরুল ইসলাম বাদী হয়ে কুলাউড়া থানায় একটি মামলা (নং২৮) দায়ের করলে ওই রাতেই ঘটনার সাথে জড়িত সুমন মিয়াকে আটক করে পুলিশ।
স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় স্থানীয় নাছনী (সরকারীপার) সড়কে ওই এলাকার দুলাল মিয়ার স্ত্রী ও মেয়েকে একটি প্রাইভেট কার ধাক্কা দিলে তাঁরা আহত হন। ওই সময় স্থানীয়রা প্রাইভেট কারকে অবরুদ্ধ করে ভাংচুর করে। তখন স্থানীয় বাসিন্দা নজরুল মিয়া বিষয়টি মিমাংসার চেষ্টা করলে জয়নাল মিয়া ক্ষিপ্ত হয়ে তাকে লাঞ্চিত করে। পরে একই রাতে আরো কয়েক জনের মধ্যস্থতায় তা শেষ হয়।

পরে রোববার সন্ধ্যার দিকে নজরুল মিয়ার চাচাতো ভাই ফয়েজ আহমদ ঘটনাস্থলে আসলে বিবাদির সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উপস্থিত স্থানীদের চেষ্টায় তা শেষ করার মাধ্যমে দু-পক্ষকে দু-দিকে পাঠিয়ে দেওয়া হয়।


কিচ্ছুক্ষণ পর ইসরাইল মিয়ার ছেলে সেলিম আহমদ, মনই মিয়ার ছেলে জয়নাল, কাদির মিয়ার ছেলে হাফিজ রুমেল মিয়া, জব্বার মিয়ার ছেলে জেবুল মিয়া, হামিদ মিয়ার ছেলে সত্তার মিয়া ও সুমন মিয়া রাম দা, দেশীয় অস্ত্রসহ পিছন দিক থেকে সরকারিপার থেকে বাদিদের বাড়ি যাওয়ার পথে ফয়েজ, ছনর, ছালেখ মিয়ার উপর অতর্কিত হামলা চালিয়ে কুপাতে থাকে।

সুমন মিয়াকে আটকের কথা নিশ্চিত করেন কুলাউড়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মাসুদ আহমদ।


উল্লেখ্য, গত ২০ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় কারের ধাক্কায় নাছনী গ্রামের দুলাল মিয়ার স্ত্রী আহত হয়েছেন। এতে কার রেখে চালক পালিয়ে যায়। এসময় জয়নাল, সুমনসহ অন্যান্যরা ওই প্রাইভেট কারে ভাংচুর চালালে তাতে নজরুল মিয়া বাঁধা দেন, এতে বিবাদিরা নজরুল মিয়ার উপর চওড়া হন। এরই জেরে রবিবার সন্ধ্যায় এ অতর্কিত হামলা করা হয়।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১১:০৮ অপরাহ্ণ | সোমবার, ২৩ অক্টোবর ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত