বুধবার ৮ ডিসেম্বর, ২০২১ | ২৩ অগ্রহায়ণ, ১৪২৮

নৌকার প্রার্থীর বিরুদ্ধে কালো টাকা বিলির অভিযোগ-

কুলাউড়ায় সাংবাদিকদের সাথে কর্মধা ইউপি চেয়ারম্যান প্রার্থী আজাদের মতবিনিময়

কুলাউড়া সংবাদদাতা :: | শুক্রবার, ১২ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

কুলাউড়ায় সাংবাদিকদের সাথে কর্মধা ইউপি চেয়ারম্যান প্রার্থী আজাদের মতবিনিময়

আসন্ন ইউনয়িন পরিষদ নির্বাচনকে সামনে কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী মো. মুহিবুল ইসলাম আজাদ। ১২ নভেম্বর শুক্রবার বিকেলে নির্বাচনী প্রতিক পেয়ে প্রচারণার প্রথম দিনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে কালো টাকা ছড়ানোর অভিযোগ করেন। এছাড়া তিনি অবাধ, সুষ্ট ও নিরপেক্ষ ভোটগ্রহণ নিশ্চিত করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

মুহিবুল ইসলাম আজাদ বলেন, আমার বাবা উসমান গণি ছিলেন কর্মধা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বাবা ছাড়াও আমার পূর্বসূরীরা নেতৃত্ব দিয়েছেন এই ইউনিয়নকে। বাবার কাছ থেকে উৎসাহ ও অনুপ্রেরণা নিয়ে বিগত ২০ বছর থেকে কর্মধার মানুষের সুখ-দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি।


তিনি বলেন, বর্তমান চেয়ারম্যান আতিকুর রহমান আতিক একজন অপাদমস্তক দুর্নীতিবাজ। বিগত ৫ বছরে মানুষকে টাকা ছাড়া কোনো সরকারি সেবা দেননি। দল বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকার কারণে আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দরা তাকে দলীয় মনোনয়ন না দেয়ার জন্য উপজেলা এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে লিখিত আবেদন করেছেন। তার কর্মকান্ডে মানুষ অতিষ্ট হয়ে এলাকার সর্বস্তরের মানুষ আমাকে এবার প্রার্থী করেছেন। আমার বিশ্বাস আগামী ২৮ নভেম্বর চশমা প্রতিকে আমাকে ভোট দিয়ে বিজয়ী করবে। নির্বাচিত হলে ইউনিয়নকে দুর্নীতিমুক্ত ও মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তর করবেন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৮:৩৮ অপরাহ্ণ | শুক্রবার, ১২ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত