সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়ায় শিশু-কিশোরদের কণ্ঠে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ

নিজস্ব প্রতিবেদক,সংবাদমেইল২৪.কম | রবিবার, ০৮ মার্চ ২০২০ | প্রিন্ট  

কুলাউড়ায় শিশু-কিশোরদের কণ্ঠে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ

মৌলভীবাজারের কুলাউড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৭ই মার্চ ঐতিহাসিক ভাষণ উপলক্ষে উপজেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমীর যৌথ উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর আয়োজন করে।

কর্মসূচীর মধ্যে ছিল শিশু-কিশোরদের চিত্রাঙ্কন, বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ পরিবেশন প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।


শনিবার বিকেল আড়াইটায় উপজেলা পরিষদ সভাকক্ষে শিশু-কিশোরদের চিত্রাঙ্কণ প্রতিযোগিতা, সাড়ে ৩টায় বঙ্গবন্ধুর ৭মার্চ ঐতিহাসিক ভাষণ পরিবেশন প্রতিযোগিতা, বিকেল সাড়ে ৪টায় আলোচনা সভা, পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও কথা সাহিত্যিক শহীদুল ইসলাম তনয়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিআরডিবির চেয়ারম্যান ফজলুল হক ফজলু, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহানারা পারভীন, উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. আবুল বাশার, দৈনিক আমাদের সময় কুলাউড়া প্রতিনিধি খালেদ পারভেজ বখ্শ, ব্যাংকার সুয়েবুর রহমান, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ আহমেদ, কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, সমকাল প্রতিনিধি সৈয়দ আশফাক তানভীর, শিশু একাডেমীর শিক্ষিকা তানজিদা আক্তার সেবিন প্রমুখ।


বঙ্গবন্ধুর ৭মার্চ ঐতিহাসিক ভাষণ পরিবেশন প্রতিযোগিতায় ‘ক’ বিভাগে ১ম স্থান অর্জন করে জয়জিৎ দাস তুর্য, ২য় মাহমুদা কবীর সাফা, ৩য় তায়্যিবা জান্নাত ও ‘খ’ বিভাগে ১ম স্থান অর্জন করে আহনাফ হক আফিফ, ২য় রেদওয়ানুল হক রাদিন ও ৩য় মো. মারজান চৌধুরী। চিত্রাঙ্কণ প্রতিযোগিতায় ‘ক’ বিভাগে ১ম স্থান অর্জন করে মান্তাশাব্বাহ হাসান, ২য় আব্দুল্লাহ আহমেদ হামযা, ৩য় এ মাহদীন আলভী, ‘খ’ বিভাগে ১ম স্থান অর্জন করে তায়্যিবা জান্নাত, ২য় মো. মারজান চৌধুরী, ৩য় মাহমুদা কবীর সাফা ও ‘গ’ বিভাগে ১ম স্থান অর্জন করে রেদওয়ানুল হক রাদিন, ২য় অপু মিয়া, ৩য় এ মেহজাবিন সুস্মিতা।

অনুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরীসহ অন্যান্য অতিথিবৃন্দ।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৫:৩৭ অপরাহ্ণ | রবিবার, ০৮ মার্চ ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত