সোমবার ২৯ নভেম্বর, ২০২১ | ১৪ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়ায় রেল পরিদর্শকের কাছে সমস্যার কথা তুলে ধরলেন গণমাধ্যমকর্মীরা

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | সোমবার, ০৯ মার্চ ২০২০ | প্রিন্ট  

কুলাউড়ায় রেল পরিদর্শকের কাছে সমস্যার কথা তুলে ধরলেন গণমাধ্যমকর্মীরা

কুলাউড়া রেলওয়ে জংশন স্টেশন পরিদর্শন করেছেন বাংলাদেশ রেলওয়ের পরিদর্শক (জিআইবিআর) অসীম কুমার তালুকদার। এ সময় তাঁর কাছে যাত্রী সেবার মান ও কুলাউড়া জংশন স্টেশনের বিভিন্ন সমস্যার কথা উল্লেখ করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে একটি লিখিত আবেদন তুলে দেন কর্মরত গণমাধ্যমকর্মীরা। এদিকে রেলওয়ে পূর্বাঞ্চলের ব্যবস্থাপক নাসির উদ্দিন আহমেদ এর কাছেও পৃথক আরেকটি আবেদন করা হয়। যার অনুলিপি বিভিন্ন দপ্তরে পাঠানো হবে।

গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও ইত্তেফাক প্রতিনিধি সুশীল সেনগুপ্ত, প্রেসক্লাব সভাপতি আজিজুল ইসলাম, আমাদের সময় প্রতিনিধি খালেদ পারভেজ বখ্শ, বিজনেস বাংলাদেশ প্রতিনিধি ময়নুল হক পবন, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ-সম্পাদক আতিকুর রহমান আখই, সবুজ সিলেট প্রতিনিধি শরীফ আহমেদ, সময়ের আলো প্রতিনিধি সাইদুল হাসান শিপন, কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, সমকাল প্রতিনিধি সৈয়দ আশফাক তানভীর।


আলোচনাকালে কুলাউড়া জংশন থেকে সিলেট-ঢাকা-চট্টগ্রাম রুটে চলাচলকারী সকল ট্রেনের আসনসংখ্যা বৃদ্ধি, স্টেশনের আধুনিকায়ন, কুলাউড়ার জন্য আলাদা কোচ বৃদ্ধি, ট্রেনের প্রতিটি বগিতে বর্ণমালার সংযুক্তিকরণ, যাত্রীদের জন্য বিশ্রামাগারে বন্ধ থাকা বাথরুম সংস্কার, প্লাটফর্মের বাথরুমের অস্বাস্থ্যকর পরিবেশ থেকে মুক্তি, পানীয় জলের ব্যবস্থা, টিকেট কালোবাজারি বন্ধ, কর্মকর্তাদের অনিয়ম ও দায়িত্বে অবহেলা, গণশৌচাগার স্থাপন, স্টেশনের প্রবেশমুখে অবৈধভাবে টুল আদায় বন্ধ ও ইজারাবাতিল, পরিত্যাক্ত কোয়ার্টারে অবৈধ সংযোগ বন্ধ, ট্রেনের সময়সূচীর জন্য ডিজিটাল ডিসপ্লে স্থাপন, রেলওয়ে হাসপাতালে ডাক্তার বৃদ্ধি, রেলওয়ে রিক্রিয়েশন ক্লাব সংস্কার, পাবলিক সচেতনতার জন্য প্লাটফর্মসহ আঙ্গিনা পরিস্কারসহ বিভিন্ন সমস্যা ও দাবির কথা তুলে ধরা হয়।

গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাবে বাংলাদেশ রেলওয়ের পরিদর্শক (জিআইবিআর) অসীম কুমার তালুকদার বলেন, পরিদর্শনের সকল প্রতিবেদনের সাথে গণমাধ্যমকর্মীদের দাবির বিষয়গুলো গুরুত্ব সহকারে রেল মন্ত্রণালয় ও সরকারের উচ্চপর্যায়ে জানানোর আশ্বাস দেন।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৩:২০ অপরাহ্ণ | সোমবার, ০৯ মার্চ ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত