শনিবার ২৯ জানুয়ারি, ২০২২ | ১৫ মাঘ, ১৪২৮

কুলাউড়ায় রিক্সা শ্রমিকসহ ৩ শত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

কুলাউড়া সংবাদদাতা :: | শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

কুলাউড়ায় রিক্সা শ্রমিকসহ ৩ শত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নে প্রবাসী সংগঠনের উদ্যোগে ইউনিয়নের প্রায় তিন শত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে বরমচাল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বরমচাল অনলাইন প্রবাসী গ্রুপের আয়োজনে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী সজিবুর রহমান সজিবের সভাপতিত্বে ও সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক জামিল খান ও রিয়াজ আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বরমচাল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান খোরশেদ আহমদ খান সুইট।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা ফারুক উদ্দিন সুন্দর, সমাজসেবক জয়নুল ইসলাম জুনেদ, সংগঠনের উপদেষ্টা হারুনুর রশীদ, সমাজসেবক মাওলানা সোহরাব হোসেন, জমসেদ খান, শাহিন মিয়া, প্রভাষক মোহাম্মদ আলী চৌধুরী তরিক, সংগঠনের অর্থ সম্পাদক শামীম আহমদ, প্রবাসী লুৎফুর রহমান রাজু, মাজেদ আহমদ, নাহিদুর রহমান চৌধুরী, আব্দুল আজিজ, হাবিবুর রহমান প্রমুখ।

আয়োজক সংগঠনের সদস্যরা জানান, বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত বরমচাল ইউনিয়নের প্রবাসী ব্যক্তিদের নিয়ে গঠিত সংগঠন অনলাইন প্রবাসী গ্রুপের সদস্যদের অর্থায়নে ইউনিয়নের ১৩০জন রিক্সা শ্রমিককে শীতের ব্লাঙ্কেট ও ১৭০ জন অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। আগামীতেও তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে তারা জানান। এর আগেও সংগঠনটি ইউনিয়নে বিভিন্ন সামাজিক সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১২:২৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত