মঙ্গলবার ১৭ মে, ২০২২ | ৩ জ্যৈষ্ঠ, ১৪২৯

কুলাউড়ায় ‘মেডিসিন হোম ডেলিভারি সার্ভিস’ চালু

স্টাফ রিপোর্টার : | মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

কুলাউড়ায় ‘মেডিসিন হোম ডেলিভারি সার্ভিস’ চালু

কুলাউড়ায় করোনা পরিস্থিতিতে গৃহবন্দী দুস্থ ও অসহায় মানুষের সাহায্যার্থে জীবন রক্ষাকারী ঔষধ বাড়ি বাড়ি পৌঁছে দিতে আদর্শ মেডিকেল হল এক ব্যতিক্রমী প্রশংসনীয় সেবা ‘মেডিসিন হোম ডেলিভারি সার্ভিস’ চালু করেছে।
ইতিমধ্যে তাদের এ সেবা সার্ভিস চালু হওয়ার পর থেকে উপজেলার বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলের অনেকেই উপকৃত হয়েছেন এবং তাদের ব্যতিক্রমী সেবা সর্বমহলে প্রশংসিত হয়েছে।

কুলাউড়া শহরের উপজেলা রোডের ‘আদর্শ মেডিকেল হল’ ফার্মেসীর স্বত্বাধিকারী মো. জাকির হোসেন জানান, করোনা পরিস্থিতিতে সরকারের নিষেধাজ্ঞা অমান্য করে ও গন পরিবহন ব্যবস্থা বন্ধ থাকায় অনেক অসহায় মানুষ ঘরের বাইরে বের হয়ে জীবন রক্ষাকারী ঔষধ সংগ্রহ করতে পারছে না। তাই এ দুর্যোগময় সময়ে অসহায় মানুষের দোড়গোড়ায় অন্ততপক্ষে জীবন রক্ষাকারী ঔষধ পৌঁছে দেয়ার সুবিধার্থে তার প্রতিষ্ঠান এ ধরনের মহতী উদ্যোগ গ্রহণ করেছে।


গত ৩১ মার্চ থেকে ‘মেডিসিন হোম ডেলিভারি সার্ভিস’ চালু হওয়ার পর থেকে এ পর্যন্ত ভুকশিমইল, প্রতাবী, ছকাপন, লস্করপুর, সাদেকপুরসহ বিভিন্নস্থানে ফার্মেসীর লোক দিয়ে জীবন রক্ষাকারী ঔষধ বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হয়েছে। বিনিময়ে ঔষধের মূল্য ও নুন্যতম ডেলিভারি ফি শহরের ভেতরে ৩০ টাকা এবং শহরের বাইরে ৬০ টাকা নেয়া হচ্ছে।
এই ব্যতিক্রমি পরিকল্পনাকারী ফাহিম আবু সাঈদ জানান, এই কঠিন সময়ে মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। যে কোন মেডিসিন হোম সার্ভিস পেতে যে কেউ এই নাম্বারে গুলোতে ০১৭১৯-৭৪১৪৬৬ ০১৭৭৮-১১৪৩০৩ যোগাযোগ করতে পারেন। প্রেসক্রিপশন এই দুই নাম্বারে ওয়াটসআপ পাঠাতে পারেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই সেবা অব্যাহত থাকবে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ২:০০ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত