কুলাউড়ায় ‘মুজিব বর্ষ’ দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

কুলাউড়া প্রতিনিধি : | ০৮ মে ২০২১ | ৫:১৫ অপরাহ্ণ
অ+ অ-

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সম্পন্ন হয়েছে।

এসময় উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি এ টি এম ফরহাদ চৌধুরী, কুলাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: শিমুল আলী, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি মো: আজিজুল ইসলাম ও কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল প্রমুখ।



মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও কুলাউড়া উপজেলা দাবা সমিতির পরিচালনায় নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ৩২ জন দাবাড়ুদের নিয়ে ১৪ মার্চ উক্ত প্রতিযোগিতার উদ্বোধন করা।

সুইসলীগ পদ্ধতিতে অনুষ্টিত প্রতিযোগিতায় অপরাজিত চ্যাম্পিয়ন হোন আন্তর্জাতিক রেটিংপ্রাপ্ত দাবাড়ু এম. মছব্বির আলী, রানার্সআপ হোন সুমন আহমদ, তৃতীয় হোন দেলোয়ার হোসেন চৌধুরী শাহেদ।প্রতিযোগিতার চ্যাম্পিয়নকে একটি ট্যাব, ২য় ও ৩য় কে একটি করে ষ্মার্ট ফোন পুরস্কার প্রদান করা হয়।

Comments

comments

পড়া হয়েছে 173 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x