শুক্রবার ২১ জানুয়ারি, ২০২২ | ৭ মাঘ, ১৪২৮

কুলাউড়ায় মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বখতিয়ার আবিদ পাবেল,সংবাদমেইল২৪.কম | সোমবার, ২৬ মার্চ ২০১৮ | প্রিন্ট  

কুলাউড়ায় মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে কুলাউড়া উপজেলা প্রশাসনের আয়োজনে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

(২৬ মার্চ) সোমবার দুপুরে কুলাউড়া স্বাধীনতা সৌধ প্রাঙ্গণের সম্মুখে বিজয়ের মঞ্চে এই সংবর্ধনা প্রদান করা হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মো. গোলাম রাব্বীর সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. নুরুল মাহমুদ ভুইয়া ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গৌরা দে’র যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জাদি উর রহিম জাদিদ,মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম, বিএমএ সিলেটের সভাপতি অধ্যাপক ডাঃ রুকন উদ্দিন আহমদ, উপজেলা আ’লীগের সহ-সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন সোহাগ,কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম মুসা,  আব্দুল মুক্তাদির তোফায়েল, সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান ফজলু,উপজেলা ডেপুটি কমান্ডার মো. মাসুক মিয়া, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. সুলতান মাহমুদ, কুলাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খালেদ পারভেজ বখস, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সভাপতি মুক্তাদির হোসেন,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল মতলিব,মুক্তিযোদ্ধা সন্তান হিজবুর রহমান, মো. সালাহ উদ্দিন প্রমুখ।


এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাও. কাজী ফজলুল হক খান সাহেদ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুশীল চন্দ দে, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সাধারণ সম্পাদক মো. নাজমুল ইসলাম প্রমুখ।

সংবর্ধনার শুরুতে কোরআন তেলাওয়াত করেন ইউএনও অফিসের সহকারী শামসুল হক এবং গীতা পাঠ করেন উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সুশীল চন্দ দে।


এর আগে সূর্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপদ্ধণীর মাধ্যমে স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভ সূচনা হয়। পৌর শহরস্থ স্বাধীনতা সৌধ এ মুক্তিযুদ্ধের সকল শহীদদের স্মরণে পুস্পস্তবক অর্পণ করা হয়।

পৌর শহরের নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ৮টায় সারাদেশের ন্যায় একযোগে শুদ্ধ সুরে জাতীয় সঙ্গীত পরিবেশন ও আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পতাকা উত্তোলনের পর মুক্তিযোদ্ধা, পুলিশ. আনসার-ভিডিপি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং কাব-স্কাউট-গার্লস গাইডের অংশ গ্রহণে কুচকাওয়াজ, শরীর চর্চা প্রদর্শণী, খেলাধুলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়। পরে বিকাল ৩টার দিকে উপজেলা শিশু একাডেমীর উদ্যোগে উপজেলা অডিটোরিয়ামে শিশু শিক্ষার্থীদের নিয়ে এক চিত্রাংকন ও কবিতা আবৃত্তি প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:৩৯ অপরাহ্ণ | সোমবার, ২৬ মার্চ ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত