বুধবার ১ ডিসেম্বর, ২০২১ | ১৬ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়ায় মাস্কের দাম বেশি রাখায় জরিমানা

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ১০ মার্চ ২০২০ | প্রিন্ট  

কুলাউড়ায় মাস্কের দাম বেশি রাখায় জরিমানা

কুলাউড়ায় করোনা ভাইরাস সংক্রমণ ঝুঁকি এড়াতে মাস্কের মূল্যবৃদ্ধি রোধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। করোনা প্রতিরোধে সারা দেশের মতো কুলাউড়ায়ও মাস্কের ব্যবহার ও ক্রয় বেড়েছে বলে জানা গেছে। কিন্তু অসাধু ব্যবসায়ীরা এমন সুযোগ পেয়ে অতিরিক্ত দামে এ মাস্ক বিক্রি করছিলেন।

উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার বিকেল ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ টি এম ফরহাদ চৌধুরী নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।


ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে , অতিরিক্ত দামে মাস্ক বিক্রির অপরাধে শহরের উত্তরবাজারস্থ এম আর সিটি মার্কেটের জেন্স এন্ড ফিডস কর্নার দোকানের আবুল কালাম আজাদকে ৫ হাজার টাকা ও পৌরসভার সম্মুখের ফুটপাতের দোকানী ইমাদ হোসেনকে ১ হাজার টাকাসহ মোট ৬ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম খান, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ওসি মো. ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্ত্তীসহ পুলিশ ফোর্সবৃন্দ।


উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরী জানান, অতিরিক্ত দামে মাস্ক বিক্রি করায় এই জরিমানা করা হয়েছে। যাতে করোনা ভাইরাসকে পুঁজি করে নিদিষ্ট দামের চেয়ে বেশি দামে মাস্কসহ অন্যান্য পণ্য বিক্রয় করতে না পারে। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে। বিশেষ করে করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সকল জনগণকে সচেতন থাকতে বলা হয়েছে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৮:৩৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১০ মার্চ ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত