শনিবার ২৯ জানুয়ারি, ২০২২ | ১৫ মাঘ, ১৪২৮

কুলাউড়ায় মাধ্যমিক শিক্ষক সমিতির কাউন্সিল সম্পন্ন, কাদির সভাপতি -মতিন সম্পাদক

কুলাউড়া সংবাদদাতা :: | বুধবার, ২৯ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

কুলাউড়ায় মাধ্যমিক শিক্ষক সমিতির কাউন্সিল সম্পন্ন, কাদির সভাপতি -মতিন সম্পাদক

কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে।

বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে পুনরায় আব্দুল কাদিরকে সভাপতি ও আব্দুল মতিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। অনুষ্ঠানে শিক্ষা পরিবারের অন্যতম সদস্য উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান ও কুলাউড়া পৌরসভার মেয়র সিপার উদ্দিন আহমদকে সংগঠনের পক্ষ থেকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।


এর আগে দুপুরে সম্মেলন পর্বে সংগঠনের সভাপতি, আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল কাদিরের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ও কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিনের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম সফি আহমদ সলমান। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র, অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, বরমচাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফজলুল হক, লংলা আধুনিক ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আতাউর রহমান, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল, সংবর্ধিত অবসরপ্রাপ্ত শিক্ষকদের পক্ষে বক্তব্য দেন কর্মধা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুল মালিক।

শুভেচ্ছা বক্তব্য দেন নয়া বাজার কেসি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষক মোজাহিদুল ইসলাম ও কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আতিকুর রহমান, উত্তর কুলাউড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রুহুল আমীন।


সম্মেলন অধিবেশনের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা। এরপর কোরআন তেলাওয়াত, গীতা পাঠ ও বাইবেল পাঠ করা হয়। অধিবেশন অনুষ্ঠানে বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রয়াত শিক্ষকদের স্মরণে শোক প্রকাশ ও এক মিনিট নীরবতা পালন করা হয়।

অনুষ্টানে ২০১৮-২০২১ সাল পর্যন্ত কুলাউড়ার বিভিন্ন বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ২২জন শিক্ষককে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান সফি আহমদ সলমান ১ লক্ষ টাকা ও পৌর মেয়র সিপার উদ্দিন আহমদ ৫০ হাজার টাকা সংগঠনের তহবিলে অনুদানের প্রতিশ্রুতি দেন।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১১:৫২ অপরাহ্ণ | বুধবার, ২৯ ডিসেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত