শুক্রবার ১ জুলাই, ২০২২ | ১৭ আষাঢ়, ১৪২৯

কুলাউড়ায় মাদ্রাসাছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, গ্রেফতার-১

কুলাউড়া  সংবাদদাতা:: | শনিবার, ১১ জুন ২০২২ | প্রিন্ট  

কুলাউড়ায় মাদ্রাসাছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, গ্রেফতার-১

কুলাউড়ায় ৬ষ্ঠ শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় মো. নিপার আলী (২২) নামে এক ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

১০ জুন (শুক্রবার) রাতে তাকে গ্রেফতার করে শনিবার সকালে ধর্ষককে কারাগারে প্রেরণ করে পুলিশ। ধর্ষক নিপার উপজেলার কাদিপুর ইউনিয়নের মকবুল আলীর ছেলে। গত বৃহস্পতিবার (৯ জুন) উপজেলার কাদিপুর ইউনিয়নের গুপ্তগ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে।


পুলিশ ও মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ওই মাদ্রাসাছাত্রীকে মাদ্রাসায় আসা-যাওয়ার পথে প্রায়ই উত্যক্ত করতো বখাটে নিপার। কয়েকদিন আগে সে ওই ছাত্রীকে প্রেমের কুপ্রস্তাবও দেয়। তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বৃহস্পতিবার রাতে ওই ছাত্রী ঘরে একা থাকার সুযোগে ধর্ষক নিপার ঘরের ভেতরে প্রবেশ করে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই ছাত্রীর চিৎকারে তার মা-বাবা এগিয়ে আসলে ধর্ষক নিপার আলী পালিয়ে যায়।

পরে ধর্ষিতা মাদ্রাসাছাত্রীকে রক্তাক্ত অবস্থায় দ্রুত উদ্ধার করে স্বজনরা কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।


এ ব্যপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় বলেন, ধর্ষণের ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। শুক্রবার রাতে কাদিপুরে অভিযান চালিয়ে ধর্ষক নিপারকে গ্রেফতার করা হয়েছে। পরে শনিবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৬:৪৩ অপরাহ্ণ | শনিবার, ১১ জুন ২০২২

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত