বুধবার ৮ ডিসেম্বর, ২০২১ | ২৩ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়ায় মাদরাসার সেই শিক্ষককে বহিষ্কার

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | বুধবার, ২৯ মার্চ ২০১৭ | প্রিন্ট  

কুলাউড়ায় মাদরাসার সেই শিক্ষককে বহিষ্কার

রাসুলে পাক (সঃ)সহ সাহাবায়ে কেরাম ও আউলিয়ায়ে কেরামদের নিয়ে কটুক্তিকারী, ইমাম হুসাইন রাঃ কে হত্যার পরিকল্পনাকারী বলা,এজিদ ও মওদুদীর ভ্রান্ত  এজেন্ডা বাস্তবায়ন করার দায়ে শিক্ষক শাহনুর খানকে বহিষ্কারের দাবিতে মাদরাসার শিক্ষার্থীরা বিগত ৫মাস থেকে  ক্লাস বর্জন করে আন্দোলন করে আসছিল।

পরবর্তীতে তাদের আন্দোলনের সাথে একাত্বতা ঘোষণা করে অভিবাবকবৃন্দ ও এলাকাবাসী মাদরাসার সম্মুখে মানব বন্ধন করেন। এই বিষয়কে কেন্দ্র করে এলাকায় এতোদিন থমথমে অবস্থা বিরাজ করছিলো।পরবর্তীতে মাদ্রাসার ম্যানেজিং কমিটি কয়েক দফায় মিটিং করে সাক্ষী প্রমানের ভিত্তিতে উক্ত শিক্ষক কে দোষী সাব্যস্ত করেন, এবং মাদরাসা কমিটি তাকে ডেকে ২দিনের মধ্যে স্বেচ্ছায় পদত্যাগ করার জন্য নির্দেশ দেন।


কমিটির সভাপতি হযরত মাওঃ আব্দুল কুদ্দুস সিদ্দিকী সাহেব বলেন যে স্বেচ্ছায় পদত্যাগ পত্র না দিলে মাদরাসা কমিটি তাকে বহিষ্কার করতে বাধ্য হবে।  তখন বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে যান বহিষ্কৃত  শিক্ষক শাহনুর খান। এরপর এলাকার গণ্যমান্যদের মধ্যস্থতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষয়টি নিষ্পত্তির জন্য মাদ্রাসা পরিচালনা  কমিটি ও এলাকার মুরব্বিদেরকে নিয়ে সমাধানের জন্য বলেন। মঙ্গলবার সকাল ১১ টায় মাদ্রাসার অফিস কক্ষে কমিটি ও এলাকাবাসীর সমন্নয় সিদ্ধান্তে শিক্ষক শাহনুর খানকে মাদ্রাসা থেকে বহিস্কারের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সংবাদমেইল২৪.কম/মএহ/এন আই


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১২:৩০ অপরাহ্ণ | বুধবার, ২৯ মার্চ ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত