বুধবার ২৭ অক্টোবর, ২০২১ | ১১ কার্তিক, ১৪২৮

কুলাউড়ায় ভাটেরা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সেলিমের সমর্থনে মতবিনিময় সভা

কুলাউড়া সংবাদদাতা: | মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

কুলাউড়ায় ভাটেরা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সেলিমের সমর্থনে মতবিনিময় সভা

আসন্ন ৩নং ভাটেরা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা, ভাটেরা স্কুল এন্ড কলেজ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, লন্ডন মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও তৃণমূল আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী জুবায়ের সিদ্দিকী সেলিমের সমর্থনে এক উঠান বৈঠক ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

গত রোববার রাতে জুবায়ের সিদ্দিকী সেলিমের বাড়িতে আয়োজিত উঠান বৈঠকে ভাটেরা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী শওকত আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বদরুল আলম সিদ্দিকী নানুর পরিচালনায় বক্তব্য দেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মনিরুল ইসলাম মাষ্টার, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক শেখ মৌলানা সাইফুল আলম সিদ্দিকী শেফুল, ভাটেরা ইউনিয়নের সাবেক মেম্বার নানু মিয়া, ভাটেরা সাইফুল তাহমিনা আলিম মাদ্রাসার সাবেক শিক্ষক মৌলানা সামসুদ্দীন প্রমুখ। এসময় ভাটেরা ইউনিয়ন আওয়ামীলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে এক নৈশভোজের আয়োজন করা হয়।


বৈঠকে বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে ভাটেরা ইউনিয়ন পরিষদ সঠিক নেতৃত্ব এবং উন্নয়ন থেকে বঞ্চিত। ইউনিয়নের উন্নয়ন এবং সঠিক নেতৃত্বের জন্য জুবায়ের সিদ্দিকী সেলিমের কোনো বিকল্প নেই। তাই তৃণমূল আওয়ামীলীগ সহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা জুবায়ের সিদ্দিকী সেলিমকে নৌকা কান্ডারী হিসেবে দেখতে চান।

নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী জুবায়ের সিদ্দিকী সেলিম বলেন, জননেত্রী শেখ হাসিনা যদি তৃণমূল আওয়ামীলীগকে মূল্যায়ন করে আমাকে নৌকা মার্কার মনোনয়ন প্রদান করেন তাহলে আমি বিগত সময়ের তুলনায় ভাটেরা ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রুপান্তরিত করবো। এতে সকলের অব্যাহত সহযোগিতা কামনা করছি।


উল্লেখ্য, জুবায়ের সিদ্দিকী সেলিম ভাটেরা ইউনিয়ন আওয়ামীলীগের আজীবন সভাপতি মরহুম হাজী আকমল আলী সিদ্দিকীর সুযোগ্য পুত্র। তিনি দীর্ঘদিন প্রবাসে অবস্থান করলেও নিজ এলাকার মানুষের টানে কয়েক বছর ধরে দেশে এসে এলাকার মানুষের জন্য কল্যাণকর কাজ করে যাচ্ছেন।
কাজ করে যাচ্ছেন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৬:৩৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত