সোমবার ২৪ জানুয়ারি, ২০২২ | ১০ মাঘ, ১৪২৮

কুলাউড়ায় বৃদ্ধা মাতাকে পেটালো ‘পাষন্ড’ পুত্র

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট  

কুলাউড়ায় বৃদ্ধা মাতাকে পেটালো ‘পাষন্ড’ পুত্র

মৌলভীবাজারের কুলাউড়ায় বৃদ্ধা মাতাকে বেধড়ক পিটিয়ে গুরুত্বর আহত করেছে তারই পাষন্ড পুত্র জাকির হোসেন খান। বৃদ্ধা মাতা কমরুন নেছা (৭০) বর্তমানে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেডে শুয়ে মৃত্যু যন্ত্রনায় কাতরাচ্ছেন বলে জানা গেছে। তিনি মৃত মাওলানা আহমদ খানের স্ত্রী।

(১৭ জানুয়ারি) মঙ্গলবার দুপুর আড়াইটায় কুলাউড়া পৌরশহরের উত্তরবাজারের আহমদাবাদ আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।


এ ঘটনায় গুরুত্বর আহত কমরুন নেছার সৌদি আরব প্রবাসী ছেলে এনাম হোসেন খানের স্ত্রী মাজেদা আক্তার বিউটি বাদি হয়ে জাকির হোসেনকে প্রধান আসামি করে কুলাউড়া থানায় মামলা দায়ের করেছেন।

থানায় মামলার লিখিত অভিযোগ সূত্র মতে,পারিবারিক পূর্ব বিরোধের জের ধরে ওইদিন জাকির তার মাতাকে বেধড়ক পিঠাতে দেখে  প্রবাসী ছোট ছেলের স্ত্রী মাজেদা আক্তার বিউটি জাকিরকে থামাতে না পেরে চিৎকার শুরু করলে প্রতিবেশিরা চিৎকার শুনে কমরুন নেছাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। জাকির তার মাতাকে চুলে ধরে চড়-থাপ্পড় মেরে দেয়ালের সাথে ধাক্কা লাগিয়ে ও চেয়ার দিয়ে পিটিয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।


এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা রেকর্ড হলেও ঘটনার দুইদিন পার হলেও এখন পর্যন্ত কুলাঙ্গার-লম্পট জাকির হোসেন খানকে পুলিশ গ্রেফতার করতে না পারায় পুরো শহরের সচেতন সমাজের মধ্যে ব্যাপক আলোচনা সমালোচনা চলছে। পাশাপাশি ঘটনার দিন রাতে খবর পেয়ে কুলাউড়া পৌরসভার মেয়র শফি আলম ইউনুছ,কাউন্সিলর মনজুর আলম খোকন,কাউন্সিলর ইকবাল আহমদ শামিম ও কায়ছার আরিফকে সাথে নিয়ে হাসপাতালে ভর্তি কমরুন নেছা (৭০) দেখতে গেলে তিনি কান্না কন্ঠে মেয়রকে বলেন সুষ্ঠ বিচার চান।

‘এ ঘটনার পর থেকে লম্পট জাকির হোসেন খান পলাতক রয়েছে বলে  স্থানীয়রা জানিয়েছেন।’


স্থানীয় অনেকেই জানান, লম্পট-জাকির হোসেন তার মাতাকে পূর্বে আরো কয়েকবার নির্যাতন করায় একাধিকবার সালিশ বৈঠকও হয়েছে। তাকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণের দাবি তুলেছেন।

স্থানীয় ০৩নং ওয়ার্ড কাউন্সিলর মনজুরুল আলম খোকন সংবাদমেইলকে জানান,ঘটনার খবর পেয়ে তাদের বাসায় গিয়ে খোঁজ খবর নিয়েছেন। পাশাপাশি প্রতিবেশিরা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামছুদ্দোহা (পিপিএম) ঘটনার সত্যতা নিশ্চিত করে সংবামেইলকে জানান, অভিযোগ পেয়ে মামলা রেকর্ড  করা হয়েছে। তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনতে পুলিশ তৎপর রয়েছে।

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১০:০৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত