সোমবার ২৪ জানুয়ারি, ২০২২ | ১০ মাঘ, ১৪২৮

কুলাউড়ায় বৃদ্ধকে হামলার প্রতিবাদে এলাকাবাসী স্বোচ্ছার

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | শনিবার, ০৫ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

কুলাউড়ায় বৃদ্ধকে হামলার প্রতিবাদে এলাকাবাসী স্বোচ্ছার

কুলাউড়ায় মোবারক আলী (৬৫) নামের এক বৃদ্ধকে পূর্ব শক্রতার জের ধরে হামলার প্রতিবাদে সদর ইউনিয়নের নাজিরের চক গ্রামের বাসিন্দারা স্বোচ্ছার হয়ে  মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

(০৫ নভেম্বর)শনিবার বিকেলে জনতা বাজারে সদর ইউপি আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আতাউর রহমান তাহিরের সভাপতিত্বে ও সংবাদকর্মী মাহফুজ শাকিলের পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নেন সাবেক ইউপি সদস্য মোঃ লুৎফুর রহমান,সমাজসেবক সুফিয়ান আহমদ,জনতাবাজার ব্যবসায়ি কল্যাণ সমিতির সভাপতি রেনু মিয়া,ইউপি সদস্য চেরাগ আলী, ব্যবসায়ি পিপলু আহমদ,আজির উদ্দিন, নোমান আহমদ,ইউপি সদস্য আলমগীর হোসেন আলম,ব্যবসায়ী সৈয়দ তাহির আলী আজমল,শাহাদত হোসেন চৌধুরী,ব্যবসায়ী মোঃ জসিম চৌধুরী,ছাত্রনেতা আনকার আলী,সংগঠক মোশাররফ হোসেন তালুকদার, তালামীয নেতা আব্দুস সামাদ সালমান সহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


মনববন্ধনে উপস্থিত বক্তারা অসহায় বৃদ্ধ মোবারক আলীর উপর অতর্কিত হামলার অভিযোগে গ্রেতারকৃত সন্ত্রাসী নজির মিয়ার সর্বোচ্চ শাস্তি নিশ্চিত ও তার সহযোগিদের আইনের আওতায় না আনলে অন্যতায় আরো কঠোর কর্মসৃচি দেবেন বলে হুশিয়ারী দেন।

এ ঘটানায় হামলার শিকার বৃদ্ধের মেয়ে শিবলী বেগম বাদী হয়ে কুলাউড়া থানায় মামলা দিলে হামলাকারী নজির মিয়াকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করে পুলিশ।


এ রিপোর্ট লেখা পর্যন্ত গুরুতর আহত আলহাজ¦ মোবারক আলী বর্তমানে সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দোহা পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে সংবাদমেইলকে বলেন,হামলায় জড়িত বাকি অপরাধীদের বিরুদ্ধে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


সংবাদমেইল২৪.কম/শামীম/নাশ

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:১২ অপরাহ্ণ | শনিবার, ০৫ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত