শুক্রবার ১২ আগস্ট, ২০২২ | ২৮ শ্রাবণ, ১৪২৯

কুলাউড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মামা ভাগ্নের মৃত্যু

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭ | প্রিন্ট  

কুলাউড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মামা ভাগ্নের মৃত্যু

মৌলভীবাজারের শমসেরনগরে একটি ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মামা ভাগ্নের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার ১৬ অক্টোবর সকালে এ ঘটনাটি ঘটে। নিহতদের বাড়ি কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের পাঁচপীর জালাই এলাকায়। পেশায় তারা নির্মাণ শ্রমিক। এনিয়ে নিহতদের স্বজনদের মধ্যে শোকের মাতম চলছে।
শমসেরনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার আজিজুর রহমান চৌধুরী ও নির্মাণাধীন ভবনের মালিকের ভাই কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের মেম্বার আজিজুল হক জানান, শমসেরনগরের বিএফ শাহীন কলেজ সংলগś সবুজবাগ আবাসিক এলাকায় মাওলানা নজরুল হক ওরফে ফুল মিয়ার মালিকানাধীন ১২৩ নং বাসা আবু বকর প্যালেসের নির্মাণ কাজ চলছে। ভবনের নির্মাণ কাজের দায়িত্বে রয়েছে কুলাউড়া উপজেলার ইয়ামির এন্টারপ্রাইজ।
প্রত্যক্ষদর্শীদের মতে, সোমবার সকাল ৯টায় প্রতিদিনের ন্যায় নির্মাণ কাজ শুরু হয়। ৩ তলায় কাঁচা বাঁশ উঠানোর সময় অসাবধানতা:বশত বাঁশটি নির্মানাধীন ভবনের পাশ দিয়ে টানানো ১১ হাজার কেভি বিদ্যুৎ লাইনে লাগে। সাথে সাথে কাঁচা বাঁশে বিদ্যুতায়িত হয়। এতে বিদ্যুৎস্পৃষ্ট হন মিছির আলী (১৫) ও শুয়াইব আলী (২২)। তাদের আশংকাজনক অবস্থায় ঠিকাদারের অন্যান্য শ্রমিকরা উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
নিহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার পর তাদের স্বজনদের আহাজারিতে হাসপাতালের বাতাস ভারি হয়ে উঠে। নিহতদের বাড়ি কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের পাঁচপীর জালাই গ্রামে। একই গ্রামে হলেও নিহত নির্মাণ শ্রমিক মিছির আলী সম্পর্কে অপর নিহত শুয়াইব আলীর ভাগśা। নিহত মিছির আলীর বাবার নাম আব্দুল মানśান এবং শুয়াইব আলীর বাবার নাম মৃত মকবুল আলী।
ভবনের মালিক মাওলানা নজরুল হক ওরফে ফুল মিয়ার ভাই কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের মেম্বার আজিজুল হক জানান, আসলে কাজ করার সময় অসাবধানতা:বশত এই দূর্ঘটনাটি ঘটেছে। প্রথমে একজন বিদ্যুৎস্পৃষ্ট হয়। বিষয়টি না বুঝে একজনকে ছাড়াতে গিয়ে অন্যজনও জড়িয়ে পড়ে।
এব্যাপারে কুলাউড়া থানা অফিসার ইনচার্জ মো. শামীম মুসা জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। আপাতত অপমৃত্যু মামলা রেকর্ড হবে। ময়নাতদন্ত প্রতিবেদন প্রাপ্তি স্বাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৯:৩৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত