সোমবার ২৪ জানুয়ারি, ২০২২ | ১০ মাঘ, ১৪২৮

কুলাউড়ায় বিজিবি’র মাদকবিরোধী র‌্যালী ও সচেতনতামূলক সভা

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭ | প্রিন্ট  

কুলাউড়ায় বিজিবি’র মাদকবিরোধী র‌্যালী ও সচেতনতামূলক সভা

‘স্বদিচ্ছাই মাদকের চেয়ে শক্তিশালী’এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কুলাউড়ার রবিরবাজারে বিজিবি’র আয়োজনে জঙ্গীও মাদকবিরোধী সচেতনতামূলক সভা এবং র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে বিজিবি, লংলা রেলওয়ে মুক্ত স্কাউট গ্রুফসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, রাজনীতিবিদ ও জনপ্রতিনিধিদের অংশগ্রহনে পৃথিমপাশা ইউনিয়ন পরিষদ থেকে বিশাল র‌্যালী বের হয়ে বাজার পদক্ষিণ করে টিলাগাঁও চৌমোহনীতে জঙ্গীও মাদকবিরোধী সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।


সভায় পৃথিমপাশা ইউপির প্যানেল চেয়ারম্যান মাসুদ রানা আব্বাছের পরিচালনায় বক্তব্য দেন-পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান নবাব আলী বাকর খান, রবিরবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আব্দুল হান্নান, পৃথিমপাশা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক নবাব আলী সাজ্জাদ খান, বিজিবি’র আলীনগর ক্যাম্পের কোম্পানী কামান্ডার নায়েব সুবেদার সাইফুল ইসলাম, হাবিলদার শাহজাহান, মুরইছড়া ক্যাম্পের ক্যাম্প কামান্ডার নায়েব সুবেদার আব্দুল হাই, হাবিলদার শ্যামল, কুলাউড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, পূর্বপশ্চিমের মৌলভীবাজার প্রতিনিধি এম.এ কাইয়ুম, পৃথিমপাশা ইউপি সদস্য সোহেল চৌধুরী, উপজেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক ফয়জুল হক প্রমুখ। সভায় মাদক না বলতে  সকল স্কুল ছাত্রদের জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে শপথ করানো হয়।

সংবাদমেইল২৪.কম/এজেএল/এনআই


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১০:০৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত