রবিবার ১৪ জুলাই, ২০২৪ | ৩০ আষাঢ়, ১৪৩১

কুলাউড়ায় বাক্প্রতিবন্ধি যুবতী ধর্ষণের ঘটনা ২৫ হাজার টাকায় মীমাংসা

নিজস্ব প্রতিবেদক: | সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

কুলাউড়ায় বাক্প্রতিবন্ধি যুবতী ধর্ষণের ঘটনা ২৫ হাজার টাকায় মীমাংসা

কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নে এক বাকপ্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে আব্দুল আলী (৪০) নামক এক প্রতিবেশীর বিরুদ্ধে।

(১২ সেপ্টেম্বর) রোববার গভীর রাতে উভয়পক্ষের লোকজন অভিযুক্ত ব্যক্তিকে ২৫ হাজার টাকা জরিমানা করে বিষয়টি আপোষ মীমাংসা করেন।
পরিবার ও স্থানীয় সূত্র জানা যায়, ভুক্তভোগী মেয়েটির বাবা নেই। এলাকায় মানুষের বাড়িতে কাজ করে মা মেয়ে জীবিকা নির্বাহ করেন। মা বাড়িতে না থাকার সময় রোববার যোহরের নামাজের পর প্রতিবেশি মৃত আব্দুল জব্বারের ছেলে আব্দুল আলী (৪০) জোর করে মেয়েটির বাড়িতে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় আশপাশের লোকজন এগিয়ে এলে আব্দুল আলী পালিয়ে যায়।


বিষয়টি জানাজানি হলে ঘটনার রাতে সবার সম্মতিতে স্থানীয় গণ্যমান্য কয়েকজনকে নিয়ে বিষয়টি মীমাংসার অনুরোধ করলে আমরা মীমাংসা করে দিয়েছি বলে জানান সালিশকারী তৈয়ব আলী। তিনি আরও জানান, আমরা ওই এলাকার গণ্যমান্য কয়েকজন সালিশ করি, সেখানে উভয়পক্ষের লোকজন টাকার বিনিময়ে ঘটনাটি মীমাংসার জন্য একমত হন। ঘটনাকারী আব্দুল আলী ৩-৪টি বিয়ে করেছে। অভিযুক্ত আব্দুল আলী নিজের দোষ অস্বীকার করেছে। তাকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। সঙ্গে সাদা কাগজে ১০০ টাকার স্টাম্পে মেয়েটির ও বিচারকারীদের স্বাক্ষর রাখা হয়।

বাকপ্রতিবন্ধি যুবতীর মা জানান, ঘটনাটি স্থানীয়ভাবে মীমাংসা করা হয়েছে।


কুলাউড়া থানার ওসি বিনয় ভুষন রায় জানান, পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। এলাকার লোকজন আমাদের জানিয়েছিল। তবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যদি সত্যতা পায়, তাহলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৭:০৭ অপরাহ্ণ | সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত