শনিবার ২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১

কুলাউড়ায় বন্যা দূর্গত মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ

কুলাউড়া প্রতিনিধি : | বৃহস্পতিবার, ০৪ আগস্ট ২০২২ | প্রিন্ট  

কুলাউড়ায় বন্যা দূর্গত মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ

মৌলভীবাজারের কুলাউড়ায় অসহায় বন্যা দূর্গতদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছে আমেরিকায় বসবাসরত বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস নিউইয়র্ক, ইনক।

৪ আগস্ট (বৃহস্পতিবার) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে ৫০ পরিবারের মাঝে নগদ ১ হাজার টাকা করে বিতরণ করে সংগঠনটি। টিবিএফ এর চেয়ারম্যান মইনুল ইসলাম শামীমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খালিকের সঞ্চালনায় অর্থ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাহমুদুর রহমান খোন্দকার।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো: আব্দুল মোমিন, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি শাকিল রশীদ চৌধুরী, রাবেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুছ ছালাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মঈনুল ইসলাম সবুজ, কমিউনিটি নেতা লোকমান হোসেন আনু, আওয়ামীলীগ নেতা তাজ খান, কুলাউড়া সাংবাদিক সমিতির সভাপতি মো: নাজমুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক জসিম চৌধুরী। অনুষ্ঠানে আমেরিকা থেকে টেলি-কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মো: সামাদ মিয়া (জাকারিয়া)।

উল্লেখ্য সংগঠনের পক্ষ থেকে এর আগে বন্যায় ক্ষতিগ্রস্থ সুনামগঞ্জ ও সিলেটের বিভিন্ন উপজেলায় অসহায়দের মধ্যে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।


 

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ২:২১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ আগস্ট ২০২২

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত