সোমবার ১৬ মে, ২০২২ | ২ জ্যৈষ্ঠ, ১৪২৯

কুলাউড়ায় ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ পৌঁছাল পল্লী চিকিৎসকরা

জয়নাল আবেদীন : | শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

কুলাউড়ায় ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ পৌঁছাল পল্লী চিকিৎসকরা

নোভেল করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে মৌলভীবাজারের কুলাউড়ায় হাজীপুর ইউনিয়নের অসহায় খেটে খাওয়া দিনমজুর ও সাধারণ মানুষের ঘরে ঘরে গিয়ে ফ্রী চিকিৎসা সেবা ও ঔষধ পৌঁছে দিয়েছেন মাদারস ফাষ্ট এইড ইনিস্টিটিউট সার্ভিস লি. শমশেরনগর শাখার পল্লী চিকিৎসকরা । এছাড়াও এলাকার লোকজনের ফ্রী চিকিৎসার পাশাপাশি সচেতনামূলক পরামর্শ ও লিপলেট বিতরণ করা হয়।

বৃহস্পতিবা (২ এপ্রিল) পল্লী চিকিৎসক শমসেরনগর শাখার উদ্যোগে বিভিন্ন পেশার মানুষের অর্থায়নে দক্ষিণ বিলেরপার ও গুচ্চগ্রাম এলাকার ১শ’ ২০ জন মানুষের মাঝে  চিকিৎসা সেবাসহ বিনামূল্যে ঔষধ বিতরন করা হয়।


সামাজিক দূরত্ব বজায় রেখে মাদারস্ ফাস্ট ইনিস্টিটিউট সার্ভিস লি. শমশেরনগর শাখার পল্লী চিকিৎসকের বিনামূল্যে ঔষধ সামগ্রী বিতরন কার্যক্রমে উপস্থিত থেকে ফ্রী চিকিৎসা সেবা প্রদান করেন, শমশেরনগর স্থানীয় পল্লী চিকিৎসক ডা: মো. কামরুজ্জামান সিমু, ডা: আহমদ আলী, ডা: চম্পা লাল, ডা: গৌছ আলী।

এ সময় উপস্থিত ছিলেন, সাংবাদিক জয়নাল আবেদীন, দক্ষিণ বিলের (গুচ্ছগ্রাম) জামে মমসজিদের সাধারন সম্পাদক মো.কদ্দ্ছু, শমসেরনগর ইউনিয়ন পরিষদের সদস্য রায়হান ফারুক, আতিকুর রহমান জনি প্রমুখ।


স্থানীয় পল্লী চিকিৎসকরা বলেন, বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতির সভাপতি ডা: সবুজ আলীর নির্দেশনায় সারাদেশের ন্যায় শমশেরনগরে বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে এই ক্লান্তিলগ্নে মানুষের পাশে গিয়ে সাধারন জ্বর, সর্দি, কাশির ফ্রী স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে। তারা আরও বলেন, বর্তমান সময়ে চিকিৎসকরা সাধারন মানুষকে আতংকিত না হয়ে সচেতন থাকতে আহবাস করে বলেন স্থাস্থ্য নীতি মেনে চলে হোম কোয়ারেইন্টেনে থাকতে হবে পাশাপাশি সাবান দিয়ে বার বার হাত ধুয়ে নিতে হবে এবং গরম খাবার ও অল্প করে কুসুম গরম পানি পান করতে হবে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১০:৪৮ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত