মঙ্গলবার ৪ অক্টোবর, ২০২২ | ১৯ আশ্বিন, ১৪২৯

কুলাউড়ায় ফজলুল হক খান সাহেদকে সংবর্ধনা

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বুধবার, ২৬ জুলাই ২০১৭ | প্রিন্ট  

কুলাউড়ায় ফজলুল হক খান সাহেদকে সংবর্ধনা

কাতার প্রবাসী কুলাউড়াবাসী ও কাতার আল-ইসলাহ’র যৌথ আমন্ত্রণে কাতারে এক সংক্ষিপ্ত সফর  শেষে বাংলাদেশে এসে পৌছেছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওঃ ফজলুল হক খান সাহেদ।

(২৫ জুলাই) সন্ধ্যায় নিজ নির্বাচনি এলাকা কুলাউড়ায় এসে পৌঁছেলে তাকে স্বাগত জানান  স্থানীয় আনজুমানে আল ইসলাহ ও তালামীযে ইসলামীয়ার নেতৃবৃন্দ।


উপজেলা তালামীযের সভাপতি শাহাজাহান আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন সাজুর পরিচালনায় শহরের এক অভিজাত রেষ্টুরেন্টে  সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় ঊপস্থিত ছিলেন পৌর আল ইসলাহর সহ সভাপতি কাজী খন্দকার ফখরুল ইসলাম, উপজেলা আল ইসলাহর যুগ্ম সম্পাদক কাজী মাওঃ জাকির হোসেন, পৌর আল যুগ্ম সম্পাদক হাফিজ আব্দুস সালাম, আল ইসলাহ নেতা সালমান খান রুয়েল, মাওঃ শাহিদ খান, মাশহুদ করিম, হাফিজ তাজ উদ্দিন, উপজেলা তালামীযের সাবেক সভাপতি ফয়জুর রহমান শাহিন, হাফিজ জুনাব আলী, হাফিজ আশিকুর ররহমান, উপজেলা তালামীযের সিনিয়র সহ সভাপতি আশরাফুল ইসলাম আবুল,সহ সভাপতি আব্দুশ শুকুর ছরকুম, সহ সাধারণ সম্পাদক মিফতা উদ্দিন নোমান, সাংগঠনিক সম্পাদক পারভেজ সিদ্দিক, সহ-সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ,আল আমিন,জিয়াউর রহমান খান মিতুল, কুলাউড়া সরকারী ডিগ্রী কলেজ তালামীযের সভাপতি শামছুল ইসলাম,তালামীয নেতা কয়ছর আহমদ,আশরাফ হোসেন শুভ,সালমান আহমদ, নজরুল ইসলাম,জাকির হোসেন, রাজু আহমদ, রায়হান আহমদ প্রমুুখ


এ সময়  সংবর্ধিত অতিথি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওঃ ফজলুল হক খান সাহেদ  বলেন আপনাদের ভালবাসা ও সহযোগীতায় আমি কৃতজ্ঞ।  কাতারে আনজুমানে আল ইসলাহর একটি শক্ত অবস্থান রয়েছে। কুলাউড়ার বিভিন্ন কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সাক্ষাত হয়েছে সবাই দোয়া চেয়েছেন। আপনারা প্রবাসী ভাইদের জন্য দোয়া করবেন।

তিনি  সবার কাছে  দোয়া চেয়ে বলেন, যাতে কুলাউড়াবাসীর খেদমত করে যেতে পারি। আগামী দিনের সকল আন্দোলনে আপনাদের পাশে থাকার অঙ্গীকার ব্যাক্ত করছি।


এই বন্যায় কুলাউড়ার বিভিন্ন এলাকায় অনেক ক্ষয়ক্ষতি হয়েছে যদিও আমি দেশের বাইরে ছিলাম আমার প্রাণপ্রিয় সংগঠন আনজুমানে আল ইসলাহ ও তালামীযে ইসলামিয়াসহ সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে বণ্যার্ত মানুষের পাশে দাড়িয়েছে। আমিও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সহযোগীতা করবো ইনশাআল্লাহ।

সংবাদমেইল২৪.কম/এজেএল/এনআই

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১১:৪৮ পূর্বাহ্ণ | বুধবার, ২৬ জুলাই ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত