বুধবার ১০ আগস্ট, ২০২২ | ২৬ শ্রাবণ, ১৪২৯

কুলাউড়ায় প্লাটুন টুয়েলভ’র নেতৃত্বে সাদী-ইমা ও মেহরাব

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম: | শনিবার, ০৯ ফেব্রুয়ারি ২০১৯ | প্রিন্ট  

কুলাউড়ায় প্লাটুন টুয়েলভ’র নেতৃত্বে সাদী-ইমা ও মেহরাব

সমাজিক সংগঠন হিসেবে ব্যাপক স্বুনাম অর্জনকারী বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজ পড়ুয়া মেধাবী শিক্ষার্থীদের ঐক্য প্রচেষ্টায় প্রতিষ্ঠিত কুলাউড়ার অন্যতম সামাজিক সংগঠন প্লাটুন টুয়েলভ’র ২০১৯ বর্ষের ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সর্বসম্মতিক্রমে মেহেদী হাসান সাদীকে সভাপতি ও সৈয়দা হাবিবা ইসলাম ইমাকে সাধারণ সম্পাদক এবং মেহরাব হোসেনকে সাংগঠনিক সম্পাদক হিসেবে শীর্ষস্থানীয় পদে মনোনীত করা হয়েছে।


সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি রুবেল আহমেদ এবং সাধারণ সম্পাদক ছায়েম আহমেদ কতৃক অনুমোদিত নবগঠিত কমিটি ঘোষণার মাধ্যমে নতুন কমিটিকে সংগঠন পরিচালনার দায়িত্বপ্রদান করা হয়।

নতুন দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দরা হলেন সহ-সভাপতি তাজুল ইসলাম তুহিন, শাহাদাৎ হোসেন মাহিম,যুগ্ম-সাধারণ সম্পাদক নূর এ ফেরদৌস ইভা, সুদ্বীপ আচার্য্য,সহ-সাংগঠনিক সম্পাদক অলক চন্দ্র, জাহিদ হাসান শিবলু। অর্থ সম্পাদক তাহমিদ রাফি, সহ-অর্থ সম্পাদক কল্লোল চন্দ্র পল্লব। প্রচার সম্পাদক সৈয়দা আয়েশা ইসলাম উমা, সহ প্রচার বিষয়ক সম্পাদক খালেদুর রহমান তানজুল। দপ্তর সম্পাদক অর্ক আচার্য্য, সহ দপ্তর সম্পাদক কাউসার উদ্দিন। শিক্ষা ও পাঠ্যচক্র বিষয়ক সম্পাদক লিসা চৌধুরী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জয়দ্বীপ দে, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক তোফায়েল আহমেদ রিফাত, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ রুজেল, ক্রীড়া বিষয়ক সম্পাদক আজহার মুনিম শাফিন, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাদিয়া জাহান।


উল্লেখ্য, বিগত ২০১৫ সালে সামাজিক সংগঠন হিসেবে প্লাটুন টুয়েলভ’র যাত্রা শুরু হয়। যাত্রার পর থেকে কুলাউড়া উপজেলার শিক্ষা ও সংস্কৃতির বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এছাড়াও প্লাটুন টুয়েলভ এবং এই অঞ্চলের সর্বজন সমাদৃত সামাজিক সংঘটন হিসেবে এখন পর্যন্ত তাদের সামাজিক কর্মকান্ড অব্যাহত রেখে চলছে।

সংবাদমেইল২৪.কম/শরিফ আহমেদ


 

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ২:১৯ অপরাহ্ণ | শনিবার, ০৯ ফেব্রুয়ারি ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত