বুধবার ১৮ মে, ২০২২ | ৪ জ্যৈষ্ঠ, ১৪২৯

কুলাউড়ায় প্রবাসীদের সংবর্ধনা দিলো সাংবাদিক সমিতি

নিজস্ব প্রতিবেদক | বুধবার, ০২ জুন ২০২১ | প্রিন্ট  

কুলাউড়ায় প্রবাসীদের সংবর্ধনা দিলো সাংবাদিক সমিতি

গণমাধ্যম ও সমাজের বিভিন্ন কর্মকান্ডে অবদান রাখায় ৫ প্রবাসীকে সংবর্ধনা প্রদান করেছে বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিট।

৩১ মে সোমবার বেলা ২টার দিকে স্থানীয় ছামী ইয়ামী চাইনিজ রেস্টুরেন্টে এই সংবর্ধনার আয়োজন করা হয়।


সংবর্ধিত অতিথিরা হলেন সংবাদমেইল এর পরিচালক মখলিছ আহমদ, সাবেক ছাত্রনেতা ও কাতার প্রবাসী আবুল হাসনাত মঞ্জু, কুলাউড়া সাংবাদিক সমিতির অর্থ সম্পাদক ও যুক্তরাষ্ট্র প্রবাসী আফাজুর রহমান চৌধুরী ফাহাদ, সাপ্তাহিক মানব ঠিকানার প্রাক্তন স্টাফ রিপোর্টার ও পর্তুগাল প্রবাসী সৈয়দ তানভীর মোজাম্মেল শোভন, সাবেক ছাত্রনেতা ও কাতার প্রবাসী সিদ্দিকুর রহমান।

সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মো. নাজমুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সমিতির সাংগঠনিক সম্পাদক শাকির আহমদ।


সংবর্ধনা অনুষ্ঠানে এক সংক্ষিপ্ত আলাচনা সভায় সংবর্ধিত অতিথি ছাড়াও বক্তব্য দেন সমিতির সাবেক সভাপতি মোক্তাদির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক সঞ্জয় দেবনাথ, নির্বাহি সদস্য কল্যাণ প্রসূন চম্পু, বিশ্বজিৎ দাস, মিন্টু দেশোয়ারা, সহ-সভাপতি আব্দুল কুদ্দুছ, মোহাম্মদ তাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাক তানভীর, সহ-সাধারণ সম্পাদক নাজমুল বারী সোহেল, একেএম জাবের।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাহি সদস্য শাহ আলম শামীম, শাহ আলম সুমন, দপ্তর সম্পাদক সুমন আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এমএ কাইয়ুম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইউসুফ আহমদ ইমন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহবান রশীদ চৌধুরী অনি, নির্বাহি সদস্য আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সদস্য আশরাফুল ইসলাম জুয়েল।


আলোচনা শেষে সংবর্ধিত অতিথিদের হাতে ক্রেস্ট তুলে দেন সাংবাদিক সমিতির নেতৃবৃন্দরা। সংবর্ধিত অতিথিরা কুলাউড়ার গণমাধ্যমকে এগিয়ে নিয়ে যেতে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৪:১৯ অপরাহ্ণ | বুধবার, ০২ জুন ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত