সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়ায় পুকুরে ডুবে ২ বছরের শিশুর মৃত্যু

কুলাউড়া সংবাদদাতা :: | মঙ্গলবার, ১৬ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

কুলাউড়ায় পুকুরে ডুবে ২ বছরের শিশুর মৃত্যু

কুলাউড়ায় পুকুরের পানিতে ডুবে আরিয়ান নামে ২ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

(১৬ নভেম্বর) মঙ্গলবার দুপুরে উপজেলার কাদিপুর ইউনিয়নের কৌলারশি গ্রামে এ ঘটনা ঘটে। শিশু আরিয়ান একই ইউনিয়নের চাতলগাঁও গ্রামের সংযুক্ত আরব আমিরাত প্রবাসী সাংবাদিক হাবিবুর রহমান ফজলুর ৩য় পুত্র।


এছাড়া নিহত শিশু সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সাবেক সভাপতি সাংবাদিক মোক্তাদির হোসেনের নাতি ও সাংবাদিক এম মছব্বির আলীর ভাতিজা।

জানা যায়, শিশু আরিয়ান মায়ের সাথে গত কয়েকদিন আগে নানা বাড়ি কৌলারশি গ্রামে বেড়াতে গেলে মঙ্গলবার দুপুরের দিকে শিশুটি সবার অজান্তে ঘর থেকে বের হয়ে বাড়ির পাশে একটি পুকুরে পড়ে যায়। কিছুক্ষণ পর পরিবারের লোকজন মিলে খোঁজাখুঁজি শুরু করেন। অনেক খোঁজাখুজির পর কোথাও না পেয়ে বাড়ির উত্তর পাশে একটি পুকুরে আরিয়ান লাশ ভাসতে দেখেন। পরে তাকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুকে মৃত ঘোষণা করেন।


স্থানীয় কাদিপুর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান ছালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই দিন বিকাল সাড়ে ৪ টার সময় শিশু আরিয়ানের জানাযার নামাজ শেষে চাতলগাঁও গ্রামের কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

এদিকে, আরিয়ানের অকাল মৃত্যুতে বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মোঃ নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপন সহ কুলাউড়ার কর্মরত সকল সাংবাদিকবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের স্বজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১১:৩০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত