রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়ায় পিডিবি কর্মচারীর উপর সন্ত্রাসীদের হামলা

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | শুক্রবার, ০২ অক্টোবর ২০২০ | প্রিন্ট  

কুলাউড়ায় পিডিবি কর্মচারীর উপর সন্ত্রাসীদের হামলা

কুলাউড়ায় অফিসের কাজ করতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছেন পিডিবির কর্মচারী। এ ব্যাপারে কুলাউড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

কুলাউড়া থানার অভিযোগ সূত্রে জানা যায়, পিডিবির মিটার পাঠক বাবর আহমদ গত ৩০ সেপ্টেম্বর দুপুর ২.৩০ ঘটিকার সময় অফিসের কাজে কুলাউড়া চাতল গাও অবস্থিত পিডিবি অফিসে যান। সেখানে মদ্যপ,চুর,স্থানীয় বখাটে সন্ত্রাসী, চাতল গাও গ্রামের মৃত তোতা মিয়ার পুত্র সুমন (৩০) এবং তার সহকর্মী একই গ্রামের আ্দুল বাছিতের পুত্র পায়েল মিয়া (২৯) তার উপর দেশিয় অস্ত্র, সস্ত্র নিয়ে হামলা করে। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে কুলাউড়া সরকারি হাসপাতালে ভর্তি করেন।


মামলার বাদী বাবর জানান, তিনি মাস্টার রোলে পিডিবি অফিসে কর্মরত। অফিসের কাজে যাতায়াত করার সময় সুমন,পায়েল আমার কাছে টাকা দাবি করে। তাদের টাকা না দিলে আমি চাতলগাঁও বিদ্যুৎ অফিসে যেতে পারবো না।

হামলার প্রত্যক্ষদর্শী মোহন চৌহান জানান,সুমন এবং পায়েল কোন কারন ছাড়াই বাবরকে মারতে দেখে আমরা দৌড়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।


কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান বলেন,ভিকটিমের অভিযোগ পেয়েছি।তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, চাতলগাঁও গ্রামের মৃত তোতা মিয়ার পুত্র সুমন আহমদ বখাটে,সন্ত্রাসী হিসেবে এলাকায় পরিচিত। তার বিরুদ্ধে নারী,শিশু নির্যাতন,গরু চুরি,মাদক সহ ১৩ টি মামলা রয়েছে। সে বিভিন্ন সময় জেল খেটে এসেছে।তার ভয়ে এলাকার কেউ কথা বলতে পারে না। তাছাড়া বিভিন্ন সময় পিডিবির লাইন চুরির সাথেও সে জড়িত। তার এসব অপকর্মের জন্য বিদ্যুৎ অফিসের কর্মচারীরা আতঙ্কিত।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৭:১৩ অপরাহ্ণ | শুক্রবার, ০২ অক্টোবর ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত