সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়ায় দুই শতাধিক শিক্ষার্থীকে ড্রেস প্রদান

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | বুধবার, ১১ মার্চ ২০২০ | প্রিন্ট  

কুলাউড়ায় দুই শতাধিক শিক্ষার্থীকে ড্রেস প্রদান

কুলাউড়ায় শাহ্ সৈয়দ রাশীদ আলী (রহ.) এর ৩১তম ঈছালে সওয়াব উপলক্ষে মাদরাসা ও স্কুলের শিক্ষার্থীদের মধ্যে ড্রেস (পোশাক) বিতরণ, দরিদ্র অসহায় পরিবারকে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়।

বুধবার (১১ মার্চ) দুপুরে উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের মনরাজ এলাকায় শাহ্ সৈয়দ রাশীদ আলীর ফাউন্ডেশনের উদ্যোগে রাশীদিয়া শমসেরিয়া হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। রাশীদিয়া শমসেরিয়া হাফিজিয়া মাদ্রাসা ও রাশীদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই শতাধিক শিক্ষার্থীদের মধ্যে এই পোশাক বিতরণ করা হয়।


অনুষ্ঠানে শাহ্ সৈয়দ রাশীদ আলী (রহ.) এর কর্মময় জীবন শীর্ষক আলোচনা সভায় রাশীদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা নজির খানের সভাপতিত্বে ও ফাউন্ডেশনের উপদেষ্টা সাংবাদিক মোক্তাদির হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান। প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সফি আহমদ সলমান প্রতিষ্টানের মাঠ ভরাটের ও শিক্ষার্থীদের পানীয় জলের সুবিধার্থে একটি গভীর নলকূপ প্রদানসহ প্রতিষ্টানের সার্বিক সহযোগিতার আশ^াস প্রদান করেন।

বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর, মৌলভীবাজার জেলা পরিষদের নারী সদস্য শিরিন আক্তার চৌধুরী মুন্নি, রাউৎগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামাল, টিলাগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক, সাংবাদিক শাকিল রশীদ চৌধুরী, ফাউন্ডেশনের নির্বাহী সদস্য ও কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের সাবেক সভাপতি সৈয়দ খালিদ আলী, কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম, দৈনিক সবুজ সিলেটের মৌলভীবাজার প্রতিনিধি শরীফ আহমদ, ফাউন্ডেশনের নির্বাহী সদস্য মাওলানা সৈয়দ রকিব আল হেলালী।


স্বাগত বক্তব্য দেন মৌলভীবাজার ডিস্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএ ইনক এর সভাপতি ও রাশীদ আলী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ জুবায়ের আলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাডা প্রবাসী ও রাশীদ আলী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য সৈয়দ জাবেদ আলী, ডেইলী স্টারের নিজস্ব প্রতিবেদক মিন্টু দেশওয়ারা, নিউ নেশন প্রতিনিধি এম মছব্বির আলী, দৈনিক খোলাকাগজ প্রতিনিধি তাজুল ইসলাম, সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, দৈনিক মানবকণ্ঠ প্রতিনিধি জসীম চৌধুরী, সাপ্তাহিক সীমান্তের ডাকের বার্তা সম্পাদক এস আলম সুমন, সমকাল প্রতিনিধি সৈয়দ আশফাক তানভীর, কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, অনলাইন নিউজ পোর্টাল প্রিয় বাংলার সম্পাদক নাজমুল বারী সোহেল, আজকালের খবর প্রতিনিধি সুমন আহমদ, গণজাগরণ প্রতিনিধি এনামুল আলম, দৈনিক অধিকার প্রতিনিধি এম শাহবান রশীদ চৌধুরী, নারী সংগঠক তাসলিমা সুলতানা, রাশীদ আলী ফাউন্ডেশনের সদস্য পারুল মিয়া ও হাসিনা আক্তার ও ফাউন্ডেশনের সদস্য ফ্রান্স প্রবাসী সৈয়দ আকবর আলী শামীমসহ ফাউন্ডেশনের নের্তৃবৃন্দ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওলানা একরামুল হক। ফাউন্ডেশনের পক্ষ থেকে অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৭:২০ অপরাহ্ণ | বুধবার, ১১ মার্চ ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত