কুলাউড়ায় দিন ব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১৭ নভেম্বর ২০২০ | ৫:৪৭ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নে নিঃস্ব সহায়ক সংস্থার সার্বিক সহযোগিতায় দিন ব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

(১৭ নভেম্বর) সকাল ১০টায় কবিরাজি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে রাউৎগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামালের সভাপতিত্বে ও সংস্থার কো- অর্ডিনেটর ফজলে মাওলা চৌধুরী ফুয়াদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার নির্বাহী পরিচালক রেজিস্ট্রার জামিল আহমদ চৌধুরী।



বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সিলেট মহিলা সরকারী কলেজের সাবেক ভাইস প্রিন্সিপাল ফাইমা জিন্নুরায়েন,কুলাউড়া উপজেলা বিআরডিবির ভাইস চেয়ারম্যান সাংবাদিক মোহাম্মদ তাজুল ইসলাম, কবিরাজি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভেজ হোসেন ভূইয়া। সাবেক ইউপি সদস্য সৈয়দ আব্বাছ আলী।

স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন সৈয়দ ইশতিয়াক আহমদ, সিদ্দিকুর রহমান, রাহিদুর রহমান, অলিউর রহমান, মাহিনুল ইসলাম, সৈয়দ আবুল বাশার, ছাব্বির আহমদ, সৈয়দ জাকির হোসেন,মিন্টু দাস প্রমুখ

প্রধান অতিথির বক্তব্যে বলেন দীর্ঘদিন যাবৎ আমরা এলাকায় ফ্রি মেডিক্যাল সেবা ও চক্ষু সেবা দিয়ে আসছি এবং এলাকার অসহায় মানুষের কল্যাণে আগামীতে ও আমাদের এই সংগঠনের কার্যক্রম অভ্যাহত থাকবে।

উল্লেখ্য, ১২০ জন অসহায় রুগীকে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষুধ প্রদান করা হয়।

Comments

comments

পড়া হয়েছে 139 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x