বুধবার ১৮ মে, ২০২২ | ৪ জ্যৈষ্ঠ, ১৪২৯

কুলাউড়ায় দানবাক্সের টাকা লুটের চেষ্টা যুবলীগ নেতার

কুলাউড়া সংবাদদাতা: | শুক্রবার, ০১ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

কুলাউড়ায় দানবাক্সের টাকা লুটের চেষ্টা যুবলীগ নেতার

কুলাউড়ায় যুবলীগ নেতা সুফিয়ান আহমদ (৩৫) মাজারের দানবাক্স ভেঙে টাকা নেওয়ার চেষ্টাকালে জনতার হাতে আটক হন। পরে স্থানীয়রা তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার সদর ইউনিযয়নের রেহেনা চা-বাগান এলাকায় অবস্থিত হযরত শাহ সুন্দর (রহঃ) মাজারে এ ঘটনা ঘটে।

চা-বাগান কর্তৃপক্ষ, বাগানের শ্রমিক ও পুলিশ সূত্রে জানা গেছে, সুফিয়ান এক বাগান কর্তৃপক্ষ ও মাজার কমিটি তাঁকে ওই পদ থেকে অব্যাহতি দেন। এরপরও সুফিয়ান মাজারের নিয়ন্ত্রণ নিতে বিভিন্নভাবে চেষ্টা চালান। বুধবার বিকেলের দিকে সুফিয়ান প্রথম দফায় মাজারে গিয়ে জোরপূর্বক দানবাক্সের তালা ভাঙার চেষ্টা চালান। খবর পেয়ে বাগানের কয়েকজন শ্রমিক ছুটে গিয়ে তাঁকে বাধা দেয়। এ সময় তিনি তাঁদের বিভিন্ন হুমকি-ধামকি দিয়ে সেখান থেকে চলে যান। পরে সন্ধ্যার দিকে সুফিয়ান তার লোকজনদের নিয়ে দেশীয় অস্ত্রসহ আবারও সেখানে গিয়ে দানবাক্সের তালা ভেঙে টাকা নেওয়ার চেষ্টা চালান। এ সময় বাগানের শ্রমিকেরা পাগলা ঘন্টি বাজালে বাগানের শ্রমিকরা জড়ো হয়ে তাঁকে আটকিয়ে পিটুনি দেয়।

পরে তাঁকে বাগানের ভেতর আটকে রাখা রেখে পুলিশকে খবর দেয় শ্রমিকরা। রাত সাড়ে ১১টার দিকে কুলাউড়া থানার পুলিশ তাকে উদ্ধার করে। সুফিয়ানের বাড়ি পৌর শহরের উত্তর লস্করপুর এলাকায়। তিনি কুলাউড়া পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক। রেহেনা চা-বাগানের ব্যবস্থাপক আবুল কালাম আজাদ বলেন, সুফিয়ান জোর করে মাজারের দানবাক্স ভেঙে টাকা নেওয়ার চেষ্টা চালান। হুমকি-ধামকি দেওয়ায় বাগানের শ্রমিকেরা ক্ষিপ্ত হয়ে তাঁকে মারধর করে আটকে রাখেন। এ ব্যাপারে বাগানের মালিকপক্ষ ও শ্রমিকদের সঙ্গে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

কুলাউড়া থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ আলম ভূঁইয়া বলেন, এ বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। সুফিয়ানকে ৫৪ ধারায় প্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালেই মৌলভীবাজারের আদালতে পাঠানো হয়েছে। কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, দলীয় পদ ও বিভিন্ন রাজনৈতিক নেতার নাম ভাঙিয়ে সুফিয়ান অপরাধ কর্মকাণ্ড পরিচালনা করে আসছিলো।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১০:৪৮ অপরাহ্ণ | শুক্রবার, ০১ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত