সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

কুলাউড়ায় ডিএসবি ইন্সপেক্টর বাবুল মিয়ার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ০৩ মার্চ ২০২০ | প্রিন্ট  

কুলাউড়ায় ডিএসবি ইন্সপেক্টর বাবুল মিয়ার ইন্তেকাল

কুলাউড়া-রাজনগর থানার দায়িত্বে পুলিশের বিশেষ শাখার ইন্সপেক্টর মোঃ বাবুল মিয়া মঙ্গলবার সকাল ৬.৫৫ মিনিটে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

কুলাউড়া থানা পুলিশ সুত্রে জানা যায়, ডিএসবিতে কর্মরত ইন্সপেক্টর মোঃ বাবুল মিয়া কুলাউড়া পৌর শহরের মাগুরায় এলাকায় ভাড়াটিয়া বাসায় একা থাকতেন। সোমবার দিবাগত রাত ২টার দিকে বাসায় তাঁর বুকে ব্যাথা অনুভুত হলে তিনি থানার ডিউটি অফিসারকে ফোন দিলে রাতে বাসা থেকে কুলাউড়া হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয় এবং পরবর্তীতে তাঁর অবস্থার উন্নতি না হওয়ায় দায়িত্বরত চিকিৎসক দ্রুত সিলেট হাসপাতালে তাকে প্রেরন করেন। সিলেট হাসপাতালে নিয়ে যাওয়ার পর মঙ্গলবার সকাল ৬.৫৫ মিনিটে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।


সেখান থেকে ইন্সপেক্টর মোঃ বাবুল মিয়ার লাশ দেশের বাড়ী কুমিল্লা জেলার দেবীদ্বার থানায় নিয়ে যাওয়ার পথে দুপর ১২ টায় মৌলভীবাজার পুলিশ লাইনে মরহুমের ১ম নামাজে জানাযা অনুষ্টিত হয়। জানাযার নামাজেহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাসহ পুলিশ সদস্যরা অংশ গ্রহন করেন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৪:৩৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ মার্চ ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত