মঙ্গলবার ১৭ মে, ২০২২ | ৩ জ্যৈষ্ঠ, ১৪২৯

কুলাউড়ায় ট্রেন- বরযাত্রীবাহী নোহা গাড়ির সংঘর্ষে শিশুসহ নিহত-৩, আহত-৫

নিজস্ব প্রতিবেদক: | রবিবার, ০৫ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

কুলাউড়ায় ট্রেন- বরযাত্রীবাহী নোহা গাড়ির সংঘর্ষে শিশুসহ নিহত-৩, আহত-৫

কুলাউড়া উপজেলার ভাটেরা রেল ষ্টেশনের অদুরে পারাবত ট্রেন ও একটি নোহা গাড়ির মুখামুখি সংঘর্ষে ৩জন নিহত এবং ৫ জন গুরুত্বর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও ফায়ারসার্ভিস সূত্রে জানা যায়, ৫ সেপ্টেম্বর রবিবার দুপুর ১২টা ৪৫ মিনিটে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেট গামী পারাবত ট্রেন ভাটেরা রেল ষ্টেশন অতিক্রম করে যাচ্ছিলো এসময় হোসেনপুর মোরা বাসস্ট্যান্ড নামক স্থানে বরযাত্রী বাহী একটি নোহা গাড়ি রেললাইনের উপরে উঠে পড়লে ট্রেন গাড়িটিকে প্রায় আধা কিলোমিটার দুরে টেনে হিছড়ে নিয়ে যায়। এতে ঘটনাস্থলে ১ শিশু ও ২ পুরুষসহ ৩ জন জনের ঘটনাস্থলে মর্মান্তিক মৃত্যু ঘটেছে। নিহতরা হলেন, ফরিদ আহমদ ( ৫০), কামাল আহমদ (৪০) ও শিশু আশিক আহমদ (৬)। আহতরা হলেন, লিলি বেগম (৩৫), রেনু বেগম (২১) ও শিশু মিনু বেগম (১১) সহ মোট ৫ জন আহত হয়েছেন, এর মধ্য ২ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের লাইফ সাপুর্টে রাখা হয়েছে বলে জানা গেছে। নিহত এবং আহতদের সকলের বাড়ি সিলেটে। এরা তাদের আত্মীয় কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের হোসেনপুর গ্রামের মৃত তোতা মিয়ার পুত্র সুহেল মিয়ার বিয়ের বরযাত্রী হিসেবে কনের বাড়িতে যাচ্ছিলো। খবর পেয়ে কুলাউড়া ফায়ারসার্ভিস ঘটনাস্থলে গিয়ে গাড়ি ও আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। প্রায় ১ ঘন্টা পর পারাবত ট্রেন সিলেটের উদ্যেশে ভাটেরা ছেড়ে যায়।


কুলাউড়া ফায়ারসার্ভিসের ইনচার্জ মোহাম্মদ সুলেমান আহমেদ ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন রেললাইন থেকে দূর্ঘটনাকবলিত নোহা গাড়ী ও যাত্রীদের উদ্ধার করে সিলেট হাসপাতালে পাঠানো হয়েছে। গাড়িটি উদ্ধার করার পর প্রায় ১ ঘন্টা পরে পারাবত ট্রেন সিলেটের উদ্যেশে ছেড়ে যায়।

খবর পেয়ে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে পরিদর্শন করেন। তিনি জানান, পারাবত এক্সপ্রেস ট্রেনটি ঢাকা থেকে সিলেট যাচ্ছিল। দুপুরে কুলাউড়া জংশন স্টেশন ছেড়ে যায়। এর কিছু সময় পর ভাটেরার হোসেনপুর এলাকায় রেলক্রসিংয়ে ট্রেনটি একটি নোহা গাড়িকে ধাক্কা দেয়। এতে এক শিশুসহ তিনজন ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় পাঁচজন।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১০:৫০ অপরাহ্ণ | রবিবার, ০৫ সেপ্টেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত