সোমবার ১৬ মে, ২০২২ | ২ জ্যৈষ্ঠ, ১৪২৯

কুলাউড়ায় ট্রাকের চাপায় প্রাণ গেলো দুই মোটরসাইকেল আরোহীর

নিজস্ব প্রতিবেদক | শনিবার, ২৬ জুন ২০২১ | প্রিন্ট  

কুলাউড়ায় ট্রাকের চাপায় প্রাণ গেলো দুই মোটরসাইকেল আরোহীর

কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন দুই মোটরসাইকেল আরোহী । ঘটনাটি ঘটেছে ২৫ জুন শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার কুলাউড়া-রবিরাজার সড়কের পুরসাঁই নামক স্থানে। মোটরসাইকেল আরোহী দুইজন রবিরাজার মসজিদে নামাজ শেষে কুলাউড়া শহরে ফেরার পথে পৃথিমপাশার পুরশাঁই নামক স্থানে পৌছা মাত্র পেছন দিক থেকে আসা বালু ভর্তি ট্রাক তাদের সাইকেলকে ধাক্কা দেয়।

এসময় সাইকেল আরোহীরা ট্রাকের নিচে চাপাঁ পড়ে ঘটনা স্থলে কাদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামের আব্দুল মালিকের পুত্র দুবাই প্রবাসী মিন্টু মিয়া (২৬) নিহত এবং একই গ্রামেরা মৃত মোশারফ হোসেনের পুত্র ব্যবসায়ী আনোয়ার হোসেন (৪৮) গুরুত্বর আহত হলে সিলেট হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয় ।


নিহত মিন্টুর চাচাতো ভাই রিপন আহমেদ জানান, মিন্টু মিয়া এবং আনোয়ার হোসেন মোটরসাইকেল যোগে রবিরাজার থেকে শহরে আসছিলেন। এসময় পুরশাই এলাকার সড়কে প্রবেশ করার সময় বালু ভর্তি ট্রাক এসে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে আমার চাচাতো ভাই মিন্টুর মৃত্যু ঘটে এবং অপর আরোহী গুরুতর আহত আনোয়ার হোসেনকে সিলেট হাসপাতালে নেয়ার পর আইসিইউতে তাঁর মৃত্যু হয়।

খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিস ঘটানাস্থলে গিয়ে তাদের উদ্বার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মিন্টু মিয়াকে মৃত ঘোষণা করেন। এবং আনোয়ার হোসেনের অবস্থা মারাত্মক আহত হওয়ায় উন্নতর চিকিৎসার জন্য তাকে সিলেটে প্রেরণ করা হলে আল হারামাইন হাসপাতালে তাঁর মৃত্যু হয়।


ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিণয় ভূষণ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বালু ভর্তি ট্রাক সহ চালককে আটক করা হয়েছে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১:৪১ পূর্বাহ্ণ | শনিবার, ২৬ জুন ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত