মঙ্গলবার ২৫ জানুয়ারি, ২০২২ | ১১ মাঘ, ১৪২৮

কুলাউড়ায় জাতীয় পার্টি এরশাদের এমপি প্রার্থী হচ্ছেন রেজাউল হায়দার রাজু

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বুধবার, ১৫ আগস্ট ২০১৮ | প্রিন্ট  

কুলাউড়ায় জাতীয় পার্টি এরশাদের এমপি প্রার্থী হচ্ছেন রেজাউল হায়দার রাজু

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার -২ (কুলাউড়া) আসনে নতুন মুখ হিসেবে সংসদ সদস্য পদে প্রার্থী হচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদের আস্থাভাজন কুলাউড়ার কৃতি সন্তান যুক্তরাজ্য জাতীয় পার্টির (একাংশের) সাধারণ সম্পাদক রেজাউল হায়দার রাজু

জাপা সূত্রমতে, আসন্ন জাতীয় পার্টি মহাজোটে থাকলে কিংবা নতুন কোন জোটে গেলে এ আসনটিতে আর কোনো ছাড় দিতে চান না। আর এই আসনটি ধরে রাখতে প্রবাসী জাতীয় পার্টির অন্যতম নেতা রেজাউল হায়দার রাজু পার্টির হাইকমান্ডের তালিকায় প্রথম স্থানে রয়েছেন।


এদিকে আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে কুলাউড়ায় জাতীয় পার্টি থেকে সংসদ সদস্য পদে নির্বাচন করার জন্য কিছু বহিরাগত তারা নেতা সেজে লোক দেখানো প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে। এ বিষয়টি কেন্দ্রীয় জাতীয় পার্টির হাইকমান্ড অবগত রয়েছে।

জাতীয় পার্টির নেতা রেজাউল হায়দার রাজু বলেন, কুলাউড়ায় জাতীয় পার্টির নির্দিষ্ট ভোট ব্যাংক রয়েছে। বিগত সংসদ নির্বাচনে এই আসন থেকে বার বার এমপি নির্বাচিত হয়েছেন। কিন্তু ওই নেতা দলের শৃঙ্খলা ভেঙ্গে জাপা চেয়ারম্যানের বিরুদ্ধে যাওয়ায় এখন আর তিনি পল্লীবন্ধু এরশাদের জাতীয় পার্টিতে নেই। তিনি আরো বলেন, আগামীতে আমরা যে জোটেই থাকি না কেন পার্টির চেয়ারম্যানের সিদ্বান্ত অনুযায়ী এ আসন থেকে নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছি। আর কুলাউড়ায় জাতীয় পার্টি (এরশাদ) মনোনীত প্রার্থী অনেকটাই নিশ্চিত।


উল্লেখ্য, কুলাউড়ার কৃতি সন্তান জাতীয় পার্টি নেতা রেজাউল হায়দার রাজু নব্বই পরবর্তী বেলজিয়াম থেকে এরশাদ মুক্তি আন্দোলনের সিপাহীশালার এরশাদ ও রওশন এরশাদের একান্ত বিশ্বস্ত বেলজিয়াম জাতীয় পটির্রি সাবেক সাধারণ সম্পাদক ,কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের র্বতমান সফল সভাপতি ও জাতীয় পার্টি ইউকের একাংশের সাধারণ সম্পাদক ।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৭:৪৫ অপরাহ্ণ | বুধবার, ১৫ আগস্ট ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত